‘স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলড সাকিব’— আনন্দবাজারের খবর

সাকিব-শিশির
সাকিব-শিশির  © টুইটার

বাংলাদেশ ক্রিকেট সুপারস্টার সাকিব আল হাসান কিছুদিন আগে কলকাতায় কালীপুজোর উদ্বোধনে গিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। শেষ পর্যন্ত ক্ষমা চাইতে হয় তাঁকে। এবার সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করেও ট্রোলড হতে হল তাঁকে।

ছবিতে দেখা গেছে, স্ত্রীকে আলিঙ্গন করছেন বাংলাদেশের এই অলরাউন্ডার। নেটিজেনদের কেউ কেউ তা ভাল ভাবে নেননি। একজন ব্যবহারকারীর মন্তব্য উল্লেখ করে আনন্দবাজার লিখেছে, ‘এমন ব্যক্তিগত মুহূর্তের ছবি প্রকাশ্যে না আনাই ভাল। আমরা জানি যে আপনারা দুর্দান্ত কাপল’।

আর একজন হাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘স্যার জী বোরখা তো পরাও’। আর একজন লিখেছেন, ‘ভাই, তুমি কেমন ধরনের ধর্মের অনুসারী? পুজোয় আসার পর তোমাকে মৃত্যুর হুমকি দেওয়া হল’। একজন আবার তাঁকে ‘ভীতু’ বলে চিহ্নিত করেছেন। অন্য জন রসিকতার ভঙ্গিতে লিখেছেন, ‘সাকিব, ক্ষমা প্রার্থনার চিঠি নিয়ে তৈরি হও’।

এদিকে কলকাতায় কালীপুজোর উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ায় সাকিব আল হাসানকে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যার হুমকি দিয়েছে সিলেটের এক যুবক। গত সপ্তাহে সাকিব কলকাতায় গিয়ে কালীপূজার অনুষ্ঠান উদ্বোধন করেছেন, এমন খবরের পর এ হুমকি আসে ‘মহসিন তালুকদার’ নামের একটি ফেসবুক আইডি থেকে। হত্যার হুমকি দেওয়ার রাতেই অবশ্য ওই যুবক তার ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে।

তবে হুমকির পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে ‍এখন সাকিবই নিজের ইউটিউব চ্যানেলে এসে ক্ষমা চেয়েছেন। সাকিব বলেছেন, অনেকেই বলছে, আমি পূজা উদ্বোধন করেছি। যেটি আমি কখনোই করিনি। সচেতন মুসলমান হিসেবে আমি এটা করবো না। তারপরও হয়তো ওখানে যাওয়াটাই আমার ঠিক হয়নি। সেটি যদি আপনারা মনে করে থাকেন তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।


মন্তব্য

সর্বশেষ সংবাদ