পরীক্ষার হলে না দেখানোয় সহপাঠীকে পেটাল ছাত্রলীগকর্মী

হামলার শিকার মো. হাবিবুর রহমান (বায়ে), অভিযুক্ত রাশেদুল ইসলাম সামি (ডানে)
হামলার শিকার মো. হাবিবুর রহমান (বায়ে), অভিযুক্ত রাশেদুল ইসলাম সামি (ডানে)  © সংগৃহীত

পরীক্ষার হলে না দেখানোয় সরকারি তিতুমীর কলেজের এক শিক্ষার্থীকে পিটিয়ে যখম করেছে তারই সহপাঠী এক ছাত্রলীগকর্মী। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেলে এই ঘটনার পর আহত শিক্ষার্থী প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

মারধরের শিকার মো. হাবিবুর রহমান (হাবিব) কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইসলামিক ইতিহাস বিভাগের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগরে। বর্তমানে হাবিবুর ঢাকার বনশ্রীতে থাকছেন। আর মারধরকারী রাশেদুল ইসলাম সামি ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। কলেজ ছাত্রলীগের কর্মী সে। 

ঘটনার বর্ণনা দিয়ে মারধরের শিকার হাবিবুর রহমান বলেন, আমি পরীক্ষার হলে না দেখানোয় রাশেদুল ইসলাম সামি আমাকে পিটিয়েছে। তিনি আমার চোখ-নাক ও মুখে মেরেছে। আমাকে লোহার স্কেল দিয়ে পিটিয়েছে। সে ছাত্রলীগের রাজনীতি করে। এই ঘটনায় আতঙ্কে আছেন জানিয়ে হাবিবুর বলেন, ঘটনার পর থেকে নানান জায়গা থেকে হুমকি-ধমকি পাচ্ছি।

তবে ছাত্রলীগকর্মী রাশেদুল ইসলাম সামি অভিযোগ অস্বীকার করে বলেন, আমি কাউকে মারিনি। আমাকে ফাঁসানো হচ্ছে। এ ঘটনার সাথে আমি জড়িত না। আমি একবছর গ্যাপ দেওয়ায় এখন দ্বিতীয় বর্ষে। ভর্তি হয়েছি ২০১৭-১৮ শিক্ষাবর্ষে। আমি ওর সাথে কথা বলছি, সে কেন এমন করছে।  

এ বিষয়ে তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া বলেন, এ ধরনের ঘটনা নিন্দনীয়। তবে যিনি হামলা করেছেন তিনি ছাত্রলীগের কর্মী দাবি করলেও তিনি আমাদের কেউ না। পদধারী কেউ হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেব। 


সর্বশেষ সংবাদ