বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

ভূয়া নিয়োগপত্র দিয়ে ১৩ লাখ টাকা আত্মসাত, তদন্ত কমিটি গঠন

ভূয়া নিয়োগপত্র দিয়ে ১৩ লাখ টাকা আত্মসাত, তদন্ত কমিটি গঠন
  © ফাইল ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ভূয়া নিয়োগপত্র দিয়ে ১৩ লাখ টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে এক সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মোস্তফা কামাল স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, সহকারী প্রক্টর মাসুদ উল হাসানকে আহব্বায়ক করে তের লক্ষ টাকার ঘুষের বিষয়ে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত রিপোর্ট প্রদানের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এ বিষয়ে সার্বিক সহযোগিতার জন্য উপাচার্যের পিএ আবুল কালামকে বলা হয়েছে।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে কর্মরত তিন কর্মকর্তা-কর্মচারীর বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে ১৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগ করেছেন মিঠাপুকুরের রুবেল সাদী। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর ভুক্তভোগীর করা লিখিত অভিযোগপত্রের কপি এবং টাকা লেনদেনের একটি ভিডিও ফুটেজ প্রতিবেদকের হাতে এসেছে।

অভিযুক্ত তিনজন হলেন সমাজবিজ্ঞান বিভাগের সেকশন অফিসার মনিরুজ্জামান পলাশ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের কম্পিউটার অপারেটর শেরেজামান সম্রাট এবং মাস্টাররোল কর্মচারী গুলশান আহমেদ শাওন।


মন্তব্য

সর্বশেষ সংবাদ