প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাককানইবিতে বৃক্ষরোপণ কর্মসূচি

প্রধানমন্ত্রীর জন্মদনি
জাককানইবি উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © টিডিসি ফটো

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে।

আজ সোমবার (২৮ সেপ্টেম্বর) এই কর্মসূচির উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান। কর্মসূচির অংশ হিসেবে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ৭৪টি ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, শিক্ষক সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক শাহজাদা আহ্সান হাবীবসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে

বৃক্ষরোপণ শেষে উপাচার্য অধ্যাপক ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান প্রধানমন্ত্রীকে জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন দেশের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য। তাঁর মনে এতো দুঃখ থাকা সত্ত্বেও তিনি সবসময় হাসিমুখে থাকেন। তাঁর মনের দুঃখ কাউকে বুঝতে দেন না।’

বক্তব্যে তিনি শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং করোনাভাইরাস মোকাবেলায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন। এছাড়া বৃক্ষরোপণ কর্মসূচিতে যারা অংশগ্রহণ করেছেন সকলকে বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ জানান উপাচার্য।


মন্তব্য

সর্বশেষ সংবাদ