ময়মনসিংহ মেডিকেল কলেজে ক্যারিয়ার বিষয়ক সেমিনার

ময়মনসিংহ মেডিকেল কলেজে ক্যারিয়ার বিষয়ক সেমিনার
  © টিডিসি ফটো

ময়মনসিংহ মেডিকেল কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে ক্যারিয়ার বিষয়ক সেমিনার ‘ক্যারিয়ার কোহোর্ট’ অনুষ্ঠিত হয়েছে। বুধবার অনুষ্ঠানটির আয়োজনে ছিলেন ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন বাংলাদেশের প্রফেশনাল এক্সচেঞ্জ এবং হিউম্যান রাইটস অ্যান্ড পিস কমিটি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন অস্ট্রেলিয়ায় রেজিস্টার্ড চিকিৎসক হিসেবে কর্মরত ডা. শাহরিয়ার আহমেদ সুজয়, আই.সি.ডি.ডি.আর.বি-র রিসার্চ ফেলো ডা. শাহরিয়ার প্রমুখ।

অনুষ্ঠানটিতে ডাক্তারদের পোস্ট গ্র্যাজুয়েশন, বিসিএস, দেশের বাইরে বাংলাদেশের ডাক্তারদের ক্যারিয়ার গঠন বিষয়ক বিভিন্ন তথ্য এবং ধারণা দেওয়া হয়। অনুষ্ঠানটিতে প্রায় শতাধিক শিক্ষার্থী ও চিকিৎসক অংশনেন।

অনুষ্ঠানটির অর্গানাইজার ডা. তাসনিম জান্নাত বেগ এবং আলভী আহ্সান বলেন, শিক্ষার্থী এবং শিক্ষানবিশ চিকিৎসকদের জন্য এ ধরনের সেমিনার তাদের ক্যারিয়ার গঠনে মাইলফলক হিসেবে কাজ করবে। এছাড়া অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা জানিয়েছেন, সেমিনারটি তাদের ভবিষ্যৎ ক্যারিয়ার গঠনে প্রভূত ভূমিকা রাখবে।

সেমিনারটির অর্গানাইজিং এ সার্বিক সহযোগিতা করেছে রাইসা নাওয়াল, মুমতাহিনা ফাতিমা, সজীবুর রহমান, শাইলা শারমিন, পিয়া বিশ্বাস, আশরাফুল ইসলাম, কাজী রাইয়ান, হালিমা সাদিয়া, নাহিদ, জান্নাতুল লাজুক, সারা মুত্তাকি, তানজিলা, তানজিদা, সিফাত আলম এবং খালিদ।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ