ঢাকা কলেজের বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা

ঢাকা কলেজের বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা
ঢাকা কলেজের বাস ভাঙল আইডিয়ালের শিক্ষার্থীরা  © টিডিসি ফটো

ঢাকা কলেজের শিক্ষার্থী পরিবহনের একটি বাস ভাঙচুরের অভিযোগ উঠেছে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের বিরুদ্ধে। দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে ঢাকা কলেজের বাস ভাঙচুর করে সড়কে ঝটিকা মিছিল করেছে রাজধানীর আইডিয়াল কলেজের একদল শিক্ষার্থী। এতে রাজধানীর দুই কলেজের মধ্যে আবারো সংঘর্ষের শঙ্কা সৃষ্টি হয়েছে। 

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে সামনে দুপুর ১২টার দিকে মিরপুর সড়কে ঢাকা কলেজের চলন্ত শঙ্খনীল বাস ভাঙচুরের ঘটনা ঘটেছে।

জানা যায়, মিরপুর সড়কে আইডিয়াল কলেজের একদল শিক্ষার্থী ঝটিকা মিছিল বের করলে তাদেরকে রাস্তা থেকে সরিয়ে কলেজ ক্যাম্পাসে নিয়ে যেতে বাধ্য করে পুলিশ ও আইডিয়াল কলেজের শিক্ষকরা। ঘটনা পরবর্তী সাইন্সল্যাব ও আইডিয়াল কলেজের সামনে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, ঢাকা কলেজের একটি বাস ল্যাবএইড হাসপাতালের সামনে আসলে আইডিয়াল কলেজের ৩০-৩৫ জন শিক্ষার্থী ঢাকা কলেজের বাস ভাঙচুর করে। ইট পাটকেল নিক্ষেপ করে বাসের দিকে। এতে বাসের কিছু কাচ ভেঙ্গে গেছে। রাস্তায় জ্যাম ছিলনা এজন্য বাস দ্রুত টান দিয়ে এখান থেকে চলে গেছে।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আইডিয়াল কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীরা সংঘর্ষে জড়ায়। এতে উভয় কলেজের ১৫ জন শিক্ষার্থী হয়। এ ঘটনার প্রেক্ষিতে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের ১১ ও ১২ সেপ্টেম্বরের ক্লাস বন্ধ করা হয়েছিল।


সর্বশেষ সংবাদ