৫ মাসেও খোঁজ মেলেনি ববি শিক্ষার্থী আজাদের বাবার

নিখোঁজ মস্তু মিয়া
নিখোঁজ মস্তু মিয়া  © সংগৃহীত

গত পাঁচ মাস ধরে নিখোঁজ রয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী আবুল কালাম আজাদের বাবা মস্তু মিয়া। বাবাকে হারিয়ে আজাদের পুরো পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

সুনামগঞ্জের তাহিরপুর থানার ছড়ারপাড় গ্রামের বাসিন্দা মস্তু মিয়া। গত ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনের দিন বাড়ি থেকে বের হন আর ফেরেননি তিনি। এখন পর্যন্ত আর কোনো খোঁজ মেলেনি মন্তু মিয়ার। নিখোঁজের ঘটনায় সুনামগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছে তার পরিবার।

বাবা মস্তু মিয়া নিখোঁজের পর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া আজাদের বিশ্ববিদ্যালয় জীবনও এখন এলোমেলো। নিখোঁজ বাবাকে খুঁজে বেড়াচ্ছেন প্রতিদিন।

মস্তু মিয়ার ছোট ছেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবুল কালাম আজাদ বলেন, আমার আব্বা হারানোর পর থেকে আমার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। আমার মা সারা দিন কান্নাকাটি করেন। নিজেও কাঁদতে কাঁদতে শেষ। আমি পড়াশোনায় মনোযোগী হতে পারছি না। সবকিছু যেন এলোমেলো হয়ে গেছে।

তিনি বলেন, আমার বাবার মাথায় কিছুটা সমস্যা ছিল। মাঝেমধ্যে ছেলেমেয়েদের চিনতে পারতেন না। কোথাও কেউ বাবার সন্ধান পেলে আমাদের সঙ্গে এই (01641293616) নম্বরে যোগাযোগ করার অনুরাধ জানাই।

সুনামগঞ্জ থানার উপপরিদর্শক ফজলে রাব্বী বলেন, ৭০ বছরের বেশি একজন বৃদ্ধ পিতা হারিয়ে যাওয়ায় আমাদের থানায় সাধারণ ডায়েরি করেছে নিখোঁজের পরিবার। আমরা সব থানাতে খোঁজ নেওয়ার জন্য ছবি ও তথ্য পাঠিয়েছি। খোঁজখবর নিচ্ছি। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমেও এ নিয়ে লেখা হয়েছে।

 

সর্বশেষ সংবাদ