নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সকল বিভাগ-অনুষদের কমিটি বিলুপ্ত 

বিশ্ববিদ্যালয়  ও ছাত্রলীগের লোগো
বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগের লোগো  © ফাইল ছবি

সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের অন্তর্ভুক্ত সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বুধবার (১৫ মে) বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আল মাহমুদ কায়েস এবং সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম রিয়েল সরকার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখার অন্তর্ভুক্ত সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, স্মার্ট বাংলাদেশ গড়ার অভিযাত্রায় স্মার্ট ক্যাম্পাস, গ্রিন ক্যাম্পাস ও নিরাপদ ক্যাম্পাস গড়ার লক্ষ্যে ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সকল অনুষদ ও বিভাগ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি/সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আগামী ২২ মে সকাল ১১ টায় দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের নিকট জমা দেয়ার জন্য আহ্বান জানানো হলো।

এছাড়াও জীবনবৃত্তান্তের সাথে এক কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, সকল বোর্ড পরীক্ষার মূল সনদের ফটোকপি, সর্বশেষ পাসকৃত পরীক্ষার সনদপত্র অথবা মার্কশিটের ফটোকপি, স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দের প্রত্যয়নপত্র এবং অন্যান্য বৃত্তিমূলক কাজের সনদের ফটোকপি সংযুক্তির কথা বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ