আইডিয়াল-ঢাকা কলেজ সংঘর্ষে এক শিক্ষার্থী আহত

সংঘর্ষে আহত ঢাকা কলেজ শিক্ষার্থী
সংঘর্ষে আহত ঢাকা কলেজ শিক্ষার্থী  © টিডিসি ফটো

রাজধানীর গ্রিন রোডে ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আরিফ (২১) নামে একজন আহত হয়েছেন। তিনি ঢাকা কলেজের অনার্স গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। বৃহস্পতিবার (২ মার্চ) দুপুর আড়াইটার দিকে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

আহত শিক্ষার্থীকে উদ্ধার করে নিয়ে আসা সহপাঠী আব্দুস সোবহান জানান, ঢাকা কলেজের বাস ভাঙাকে কেন্দ্র করে আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আরিফ গুরুতর আহত  হয়। তবে কী কারণে আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা ঢাকা কলেজের বাস ভেঙেছে এ বিষয়ে কিছু বলতে পারছি না। সংঘর্ষ এখনো চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, ঢাকা কলেজ ও আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন আহত হয়ে হাসপাতালে জরুরি বিভাগ এসেছেন। বর্তমানে জরুরি বিভাগের ৯৮ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে। 

নিউমার্কেট জোনের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার  শাহেন শাহ্ বলেন, ঢাকা কলেজ এবং আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনাপূর্ন পরিস্থিতি ছিলো৷ বিভিন্ন সময় এই দুই কলেজের শিক্ষার্থীদের মনমালিন্য,  ফেসবুল পোস্ট, কমেন্ট, শিক্ষকের কাছে কোচিংয়ে যেয় ঝামেলা এসবের একটা আফটার ইফেক্ট হলো আজকের ঘটনা৷ 

আমরা যতটা জেনেছি গতকাল ঢাকা কলেজে এবং আইডিয়াল কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়৷ এতে ঢাকা কলেজের  দুইজন শিক্ষার্থীকে মেরেছিলো আইডিয়ালের শিক্ষার্থীরা৷ আজ ঢাকা কলেজের একটি বাসে ঢিল ছুড়েছিলো আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা৷ এই ঘটনা ক্যাম্পাসে জানাজানি হলে উত্তেজিত শিক্ষার্থীদের মধ্যে এই পরিস্থিতির সৃষ্টি হয়৷ পুলিশ এবং শিক্ষকরা মিলে পরিস্থিতি স্বাভাবিকে এনেছে৷


সর্বশেষ সংবাদ