জবির তিনটি বিভাগে ভর্তি শুরু দুপুরে, ফি ১২ হাজার টাকা

জগন্নাথ বিশ্ববিদ্যালয়
জগন্নাথ বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

২০২১-২২ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিশেষায়িত তিনটি বিভাগ চারুকলা, নাট্যকলা ও সংগীতের ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। আজ রোববার (২৭ নভেম্বর) দুপুর থেকে এ তিনটি বিভাগে ভর্তি শুরু হচ্ছে। বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদের ডিনের স্বাক্ষরে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিশেষায়িত তিনটি বিভাগের (চারুকলা, নাট্যকলা এবং সংগীত) ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের প্রথম মেধাতালিকা এবং অপেক্ষমান তালিকা প্রকাশ করা হয়েছে। প্রথম মেধাতালিকায় মনোনীত শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া ২৭ নভেম্বর দুপুর ১২টা হতে ১ ডিসেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে ওয়েবসাইটের (https://admission.jnu.ac.bd/) মাধ্যমে সম্পন্ন করতে হবে।

অনলাইনে ভর্তি ও ফি প্রদান: ২৭ নভেম্বর দুপুর ১২টা হতে ১ ডিসেম্বর রাত ১১টা ৫৯মিনিট পর্যন্ত। ফিল্ম এন্ড টেলিভিশন, সংগীত, চারুকলা এবং নাট্যকলা বিভাগের ভর্তি ফি ১২ হাজার ৪০০ টাকা। ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীকে বিকাশ, নগদ, রকেট বা শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ভর্তি ফি জমা দিতে হবে।

আরো পড়ুন: জবির দুই বিভাগে ভর্তির মেধাতালিকা প্রকাশ

মূল কাগজপত্র জমা: আজ থেকে ১ ডিসেম্বর প্রতিদিন সকাল ০৯টা হতে বিকেল ৪টার মধ্যে এসএসসি ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল নম্বরপত্র সংশ্লিষ্ট বিভাগে জমা দিতে হবে। অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে। মূল নম্বরপত্র দুটি আবেদনকারীর নাম ও জিএসটি রোল নম্বর লিখা একটি এ-ফোর সাইজের খামে করে জমা দিতে হবে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বিশেষায়িত তিনটি বিভাগের (চারুকলা,নাট্যকলা এবং সংগীত) ভর্তি কাৰ্য্যক্রম জিএসটিভুক্ত বিশ্ববিদ্যালয়সমূহ এবং জিএসটিভুক্ত বিষয়সমূহের অন্তর্ভুক্ত নয় বলে জানানো হয়েছে।


সর্বশেষ সংবাদ