জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগের ফলপ্রত্যাশীদের সঙ্গে আলোচনায় বসেছে পিএসসি

ছবি
ছবি  © টিডিসি

জুনিয়র ইন্সট্রাক্টর নিয়োগের চূড়ান্ত ফল প্রার্থীদের সঙ্গে আলোচনায় বসেছেন পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) কর্মকর্তারা। সোমবার (০৭ অক্টোবর) দুপুর ১টার পর পিএসসির কনফারেন্স রুমে এ সভা শুরু হয়।

সভায় জুনিয় ইন্সট্রাক্টর ফলপ্রত্যাশীদের ১০ জন প্রতিনিধি, পিএসসির ক্যাডার এবং নন-ক্যাডার শাখার পরীক্ষা নিয়ন্ত্রক এবং পুলিশের তেজগাঁও থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপস্থিত আছেন।

বেলা ১১টার দিকে চূড়ান্ত ফল প্রকাশের দাবিতে সরকারি কর্ম কমিশন (পিএসসি) কার্যালয় অবরুদ্ধে করে বিক্ষোভ করেছেন জুনিয়র ইনস্ট্রাকটর পদের ফল প্রত্যাশীরা।  আগারগাঁওয়ে পিএসসির প্রধান কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি শুরু করেন আন্দোলনকারীরা।

আরও পড়ুন: বিসিএসের প্রশ্নফাঁস নিয়ে যা বললেন পিএসসি চেয়ারম্যান

এ ছাড়া জুনিয়র ইনস্ট্রাক্টর পদের ফলাফলের দাবিতে এর আগেও কয়েক দফা আন্দোলন করেন চাকরিপ্রত্যাশীরা। পিএসসির সামনে তাঁরা মানববন্ধন ও বিক্ষোভ করেছেন।

এর আগে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পলিটেকনিক ও মনোটেকনিক ও টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ১০ গ্রেডভুক্ত ‘জুনিয়র ইনস্ট্রাকটর’ টেক পদের চূড়ান্ত ফল প্রকাশের দাবিতে লং মার্চ করেন ফল প্রত্যাশী আন্দোলনকারীরা। 


সর্বশেষ সংবাদ