অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে সিএসই বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে সিএসই বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম
অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটিতে সিএসই বিভাগের ওরিয়েন্টেশন প্রোগ্রাম  © সৌজন্যে প্রাপ্ত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি এর কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে নতুন ভর্তিকৃত শিক্ষার্থীদের একাডেমিক ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৭ জুন) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এই ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটিতে বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত সিকদার, উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম, ট্রেজারার এ. কে. এম. দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন এবং ব্র্যান্ড, কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স এর উপদেষ্টা অধ্যাপক ড. মো শাহরুখ আদনান খান এবং রেজিস্ট্রার মো. আব্দুল কাইউম সরদারসহ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান অ্যাডভোকেট লিয়াকত সিকদার ক্যাম্পাসের ধারাবাহিক উন্নয়ন নিয়ে কথা বলেন এবং কিছু রোমাঞ্চকর ভবিষ্যৎ প্রকল্পের বিষয়ে আলোকপাত করেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলম ফুল দিয়ে নবাগতদের স্বাগত জানান। তিনি তার অনুপ্রেরণামূলক বক্তব্যে শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন সম্পর্কে স্বচ্ছ দিকনির্দেশনা প্রদান করেন।

ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন এবং ব্র্যান্ড, কমিউনিকেশন অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স এর উপদেষ্টা অধ্যাপক ড. মো শাহরুখ আদনান খান ক্যাম্পাসের চলমান উন্নয়ন এবং শিক্ষার্থীদের জন্য বাড়তি সুযোগ-সুবিধার বিষয়ে বক্তব্য প্রদান করেন।

এ ছাড়া কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক ওহিদুল ইসলাম শিক্ষার্থীদের পরীক্ষা পদ্ধতি ও মূল্যায়ন বিষয়াবলী নিয়ে আলোচনা করেন। প্রভাষক রাইমা অধিকারী শিক্ষার্থীদের ক্যারিয়ার ও গবেষণা বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।
 
কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের কো- অর্ডিনেটর মাহমুদুর রহমান রনির স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।

অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপারসন শারমিন আকতার। তিনি বলেন, নতুন শিক্ষার্থীদের পেয়ে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত এবং সফলতার সাথে আগামী দিনগুলো কাটানোর প্রত্যাশা করছি।


সর্বশেষ সংবাদ