বঙ্গবন্ধুর সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণপূর্বক মোনাজাত
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণপূর্বক মোনাজাত  © জনসংযোগ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান। আজ শনিবার ( ১১ মে) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আইএসইউ এর শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণপূর্বক মোনাজাত করেন ।

এসময় তাঁর সাথে ছিলেন আইএসইউ ট্রেজারার (ভারপ্রাপ্ত) এইচ. টি. এম. কাদের নেওয়াজ, রেজিস্ট্রার মো: ফাইজুল্লাহ কৌশিক, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. মোহাম্মদ কামরুজ্জামান, শিক্ষক প্রফেসর মোহাম্মদ আলী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন প্রফেসর ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ও ইংরেজি বিভাগের চেয়ারপার্সন ড. মো: আবুল কালাম আজাদ।

আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক চেয়ারম্যান ড. মাসুদুর রহমান ও ডিরেক্টর এডমিশন গিয়াস উদ্দিন, ডিরেক্টর ফাইন্যান্স এআরএম আতাউর রহমান ভুঁইয়া, উপ-পরিচালক আবু নাজিম, জনসংযোগ বিভাগের প্রধান রাইসুল হক চৌধুরী ও গ্রাফিক্স ডিজাইনার আহসানুল হক ।

উল্লেখ্য, গত ১৬ এপ্রিল শিক্ষা মন্ত্রণালয় থেকে অধ্যাপক ড. আব্দুল আউয়াল খানকে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উপাচার্য পদে পুনরায় নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে । প্রজ্ঞাপনে বলা হয়, মহামান্য রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের অনুমোদনক্রমে বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন, ২০১০-এর ধারা ৩১ (১) অনুযায়ী অধ্যাপক ড. আব্দুল আউয়াল খানকে উপাচার্য পদে নিয়োগ প্রদান করা হলো।


সর্বশেষ সংবাদ