স্থায়ী ক্যাম্পাস নির্মাণে কাজ শুরু করেছে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ও ডেভেলপার কোম্পানির সদস্যবৃন্দ
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ও ডেভেলপার কোম্পানির সদস্যবৃন্দ  © টিডিসি ফটো

ডেভেলপার কোম্পানি ইনফিকম এস এ কন্সট্রাকশন বিডি লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে বহুল প্রতীক্ষিত স্থায়ী ক্যাম্পাস নির্মাণের আনুষ্ঠানিক কাজ শুরু করেছে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়।

সোমবার (১১ সেপ্টেম্বর) বনানী স্টার টাওয়ারের বোর্ড রুমে স্থায়ী ক্যাম্পাস নির্মাণের কাজ শুরুর লক্ষ্যে এ চুক্তি স্বাক্ষর হয়েছে।  

স্বপ্নের ক্যাম্পাসকে বাস্তবে রূপ দিতে এই চুক্তিতে প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে স্বাক্ষর করেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড. ইফফাত জাহান। অপরদিকে কোম্পানির পক্ষ থেকে ইনফিকম কনস্ট্রাকশন বিডি লিমিটেডের চেয়ারম্যান এম সোহেল আজিজ কন্ট্র্যাক্ট পেপারে স্বাক্ষর করেন। 

প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয় ও ইনফিকম এস এ কন্সট্রাকশনের এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান মোঃ রায়হান আজাদ, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. শুভময় দত্ত, বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এ এস এম আরিফ। 

এছাড়াও উপস্থিত ছিলেন পরীক্ষা নিয়ন্ত্রণক, ফাইনান্স ডিরেক্টর, বিভিন্ন ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও ডিরেক্টরগণ। ইনফিকম কনস্ট্রাকশন বিডি লিমিটেডের পক্ষ থেকে কোম্পানিটির নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার কাজিম এহসানুল হকও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ