ছাত্র ইউনিয়ন নেতার সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল

ছাত্র ইউনিয়ন নেতার সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা, ভিডিও ভাইরাল
ছাত্র ইউনিয়ন নেতা ও পুলিশের বাকবিতণ্ডার মুহূর্ত  © সংগৃহীত

রাজধানীর বেইলি রোডে ধর্ষণবিরোধী গ্রাফিতি আঁকার সময় বাংলাদেশ ছাত্র ইউনিয়নের দুই নেতাকে আটক করে পুলিশ। এ সময় পুলিশের সাথে তাদের বাকবিতণ্ডা হয়। যার ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

জানা গেছে, সোমবার (২৮ সেপ্টেম্বর) রাতে বেইলি রোডের ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের সামনে সাম্প্রতিক সময়ে দেশে ঘটে যাওয়া ধর্ষণের প্রতিবাদে গ্রাফিতি আঁকিছিলেন ছাত্র ইউনিয়নের ঢাকা মহানগর সংসদের সভাপতি জহর লাল রায় এবং শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক সাদাত মাহমুদ। এ সময় পুলিশ তাদের বাধা দেয়। এক পর্যায়ে পুলিশের সাথে তাদের কথা কাটাকাটি শুরু হয়। এ সময় তাদের জোর করে পুলিশের ভ্যানে তোলা হয়।

এই ঘটনার ভিডিও চিত্র ফেসবুকে আপলোড করার পর তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এদিকে দেশব্যাপী ঘটে যাওয়া ধর্ষণ ও সংগঠনের দুই নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে মশাল মিছিল ও বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে ছাত্র ইউনিয়ন। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টায় এই কর্মসূচি শুরু হয়।

এ বিষয়ে ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান নোবেল দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, পুলিশ অনৈতিকভাবে আমাদের দুইজন নেতাকে আটক করেছে। আমরা ধর্ষণ ও আমাদের নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিলের আয়োজন করেছি।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন


মন্তব্য

সর্বশেষ সংবাদ