টেন্ডুলকারের নিরাপত্তারক্ষীর আত্মহত্যা

সচিন টেন্ডুলকার
সচিন টেন্ডুলকার  © সংগৃহীত

সচিন টেন্ডুলকারের নিরাপত্তার দায়িত্বে থাকা প্রকাশ গোবিন্দ কাপড়ে (৩৭) নামের এক দেহরক্ষী গতকাল মঙ্গলবার (১৪ মে) রাতে আত্মহত্যা করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম নিউজএইটিন ও আনন্দবাজার জানিয়েছে নিজ বাড়িতে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন তিনি। 

জানা যায়, মঙ্গলবার রাতে মহারাষ্ট্রের জামনের শহরে এই ঘটনা ঘটেছে। মহারাষ্ট্রের রাজ্য রিজার্ভ পুলিশ ফোর্সের (এসআরপিএফ) সদস্য শহরের জলগাওঁ সড়কের গণপতি নগরে বাস করতেন। মুম্বাইয়ে টেন্ডুলকারের বডিগার্ড হিসেবে দায়িত্ব পালন করতেন তিনি। আট দিনের জন্য মুম্বাই থেকে বাড়িতে গিয়েছিলেন কাপড়ে। এসময় হঠাৎই নিজের সার্ভিস রিভলবার গলায় ঠেকিয়ে গুলি চালিয়ে দেন। তাঁর বাবা-মা, স্ত্রী, দুই নাবালক সন্তান, ভাই এবং পরিবারের অন্যান্য সদস্য রয়েছেন। 

জামনের থানার পুলিশ ইনস্পেক্টর কিরণ শিন্ডে জানিয়েছেন, মঙ্গলবার রাত ১.৩০ নাগাদ এই ঘটনা ঘটেছে। ঠিক কী কারণে প্রকাশ আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। তদন্ত শুরু হয়েছে।

সংবাদ সংস্থাকে শিন্ডে বলেছেন, “প্রাথমিক তদন্তের পর আমরা জানতে পেরেছি ব্যক্তিগত কারণেই উনি এই কাজ করেছেন। আপাতত তদন্ত চলবে। সম্পূর্ণ তথ্য হাতে আসার পরেই আমরা বাকিটা বলতে পারব।”

প্রকাশের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। দুর্ঘটনাজনিত মৃত্যুর ধারায় মামলা করেছে পুলিশ। আপাতত পুলিশ প্রকাশের পরিবারের সদস্য, সহকর্মী এবং অন্যান্য পরিচিতকে জিজ্ঞাসাবাদ করছে। এ দিকে, এসআরপিএফ-এর তরফে আলাদা করে তদন্ত করার কথা জানানো হয়েছে।

 

সর্বশেষ সংবাদ