বোনের বিবাহ বিবাহবার্ষিকীতে রেস্টুরেন্টে খাওয়া হলো না উর্মীর

ঢাকা মেডিকেল মর্গ
ঢাকা মেডিকেল মর্গ  © সংগৃহীত

বড় বোনের বিবাহবার্ষিকী উপলক্ষে রেস্টুরেন্ট খাওয়ার জন্য বোনের দেবরের সাথে মোটরসাইকেলে করে তিনশ ফিট যাচ্ছিলেন সাদিয়া আফরিন উর্মি (২২)। রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে উঠলে পিছন থেকে বাস ধাক্কা দিলে ছিটকে পড়ে যান তিনি। পরে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মারা যান তিনি। এ ঘটনায়  তার সাথে থাকা মোটরসাইকেল চালক নাজমুল (২৫) আহত হয়েছেন।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে সায়েদাবাদ মেয়র হানিফ ফ্লাইওভারে ওপরে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ঊর্মিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সোয়া ৪টার দিকে মৃত ঘোষণা করেন। 

আরও পড়ুন: নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে, প্রাণ গেল কলেজছাত্রীর

আহত নাজমুল জানান, তাঁদের বাড়ি ধোলাইপাড় দনিয়া ক্লাবের পাশে। ঊর্মি তাঁর বড় ভাইয়ের শ্যালিকা। বড় ভাইয়ের বিবাহবার্ষিকী উপলক্ষে একটি রেস্টুরেন্টে খাওয়ার জন্য তাঁরা চারজন বাসা থেকে দুটি মোটরসাইকেল যোগে তিনশ ফিট যাচ্ছিলেন। হানিফ ফ্লাইওভারের ওপর উঠলে একটি বাস তাঁদের (নাজমুল ও ঊর্মি) মোটরসাইকেলটিকে পেছন দিক থেকে ধাক্কা দেয়।

ঊর্মির বাবা আব্দুর রাশিদ বলেন, তাঁদের বাড়ি নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার কামালপুর গ্রামে। বর্তমানে যাত্রাবাড়ী ধোলাইপাড় দুনিয়া ক্লাবের পাশে একটি ভাড়া বাসায় থাকেন। ঊর্মি তিতুমীর কলেজে মার্কেটিংয়ে তৃতীয় বর্ষে পড়তেন। দুই বোনের মধ্যে তিনি ছোট।

তিনি আরো বলেন, আফরিন তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্রী ছিলেন এবং নাজমুল সলিমুল্লাহ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। জরুরি বিভাগে নাজমুলের চিকিৎসা চলছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নাজমুলের হাত ও পায়ে সামান্য আঘাত রয়েছে। জরুরি বিভাগে তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. মহসিন আলী বলেন, ‘একটি বাসের ধাক্কায় ঘটনাস্থলে প্রাণ যায় ওই ছাত্রীর। চালক আটক আছে, বাসটি জব্দ করা হয়েছে।’


সর্বশেষ সংবাদ