ছাত্রলীগের পুলিশে চাকরির তদবিরের সুযোগ চান সংসদ সদস্য

মতবিনিময় সভা
মতবিনিময় সভা  © সংগৃহীত

বাংলাদেশ পুলিশে ছাত্রলীগের নেতাকর্মীদের চাকরি দেওয়ার জন্য তদবিরের সুযোগ করে দেওয়ার দাবি জানিয়েছেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন। 

বৃহস্পতিবার (২৮ জুলাই) বিকেলে মৌলভীবাজার জেলা পুলিশের নারী ব্যারাকের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। পরে পুলিশ লাইনসে মতবিনিময় সভায় যোগ দেন তিনি। ওই সভায় বিশেষ অতিথির বক্তব্যে সৈয়দা জোহরা আলাউদ্দিন এই দাবি তোলেন।

আরও পড়ুন: ‘গত দুই দশকে এমন নারী বিদ্বেষী চলচ্চিত্র দেখিনি’

তিনি বলেন, বিএনপি ছাত্রদলের ৫ হাজার ক্যাডারকে পুলিশে চাকরি দিয়েছে। আমাদের ছাত্রলীগের যারা আছেন, তারা চাকরি পান না। এই ছেলেরা কি চাকরি পাওয়ার জন্য এত‌ই অযোগ্য। এই ছেলেদের জন্য আমরা এমপি হয়েও অনুরোধ করার সুযোগ পাই না। মন্ত্রী যদি আমাদের সুযোগ দেন, লিখত পরীক্ষায় পাস করার পর ভাইভায় যাতে আমরা তদবির করতে পারি। তাহলে আমাদের ছেলে-মেয়েরা কিছুটা হলেও চাকরি পাবে। আমার এই মিনতি, এই আরজি।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, সিলেট রেঞ্জের ডিআইজি মজিফ উদ্দিন আহমেদ, মৌলভীবাজার সদর আসনের এমপি নেছার আহমদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়াসহ উপস্থিত ছিলেন আরও অনেকে।


সর্বশেষ সংবাদ