নিউ মার্কেটে সংঘর্ষের ঘটনায় আরও ৩ জন গ্রেপ্তার

নিউমার্কেট
নিউমার্কেটে সংঘর্ষ  © ফাইল ফটো

রাজধানীর নিউ মার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ঢাকা কলেজের ছাত্রদের সংঘর্ষের ঘটনায় একটি ফাস্টফুডের দোকানের কর্মচারীসহ আরও তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৫ মে) র‌্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাবের দায়িত্বশীল একটি সূত্র জানায়, সংঘর্ষে দুজন নিহত হওয়ার ঘটনায় জড়িত একজন এবং সংঘর্ষের সূত্রপাতকারী দুজনসহ তিনজনকে শরীয়তপুর ও কক্সবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে। দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ওই সূত্র আরও জানায়, গ্রেপ্তার তিনজনের একজন ওয়েলকাম ফাস্টফুডের কর্মচারী বাপ্পী। ইফতারের সময় টেবিল পাতাকে কেন্দ্র করে এই বাপ্পীর সঙ্গে ক্যাপিটাল ফাস্টফুডের কর্মচারী কাওসারের বিতণ্ডা হয়েছিল। সংঘর্ষের পর বাপ্পী তার আরেক সহযোগীর সঙ্গে কক্সবাজার হোটেল-মোটেল জোনের একটি আবাসিক হোটেলে আত্মগোপনে ছিলেন। সেখান থেকে বুধবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে অধ্যক্ষ-চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

এ বিষয়ে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সাম্প্রতিক সময়ে ঢাকা নিউ মার্কেট এলাকায় সংঘর্ষে দু'জন নিহত হওয়ার ঘটনায় হত্যাকাণ্ডে জড়িত ১ জন এবং সংঘর্ষের সূত্রপাতকারী ২ জনসহ মোট ৩ জনকে শরীয়তপুর ও কক্সবাজার থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।দুপুরে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলেও তিনি জানান।


x