ফরিদপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

আধিপত্য
সংঘর্ষে নিহত এক ব্যক্তির স্বজনের আহাজারি  © সংগৃহীত

ফরিদপুরের বোয়ালমারীতে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে দুজন নিহত হয়েছেন।  মঙ্গলবার (৩ মে) দুপুর ২টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহতরা হলেন মোস্তফা আকিদুল মোল্যা (৪৬) ও খাইরুল মোল্যা (৪৫)। আহত হয়েছেন অর্ধশতাধিক। আহতদের মধ্যে রাজিবুল ইসলাম (৩০), কাদের মোল্যা (৪০), সোহেল শেখকে (২০) বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

মাসুদ আহমেদ (৪০) ও আলমগীর আহমেদকে প্রাথমিক চিকিৎসা শেষে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন: নিখোঁজের ২ দিন পর শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ দুপুর ২টার দিকে ঘোষপুর ইউনিয়নের গোহালবাড়ী গ্রামের মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক গ্রুপ ও চরদৈতরকাঠি গ্রামের আরিফ খালাসির গ্রুপের মধ্যে আতিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষে মোস্তফা জামান সিদ্দিকের পক্ষের আকিদুল মোল্যাকে (৪৬) ও খাইরুল মোল্যাকে (৪৫) গুরুতর আহত অবস্থায় বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে আকিদুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং খায়রুল শেখকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। ফরিদপুর যাওয়ার পথে তার মৃত্যু হয়। খাইরুলের মৃত্যুর পর তার আত্মীয়স্বজন লাশটি বোয়ালমারী থানায় নিয়ে আসে।

ফরিদপুরের এএসপি (মধুখালী সার্কেল) সুমন কর জানান, সংঘর্ষে আকিদুল ও খাইরুল নামের দুজন মারা গেছে। সংঘর্ষের পর এলাকা বর্তমানে শান্ত আছে। এলাকায় ডিবি পুলিশ ও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।


x