ব্রাহ্মণবাড়িয়ায় ধান তোলা নিয়ে সংঘর্ষে নিহত এক

সংঘর্ষ
সংঘর্ষ  © সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নৌকা ঘাট থেকে ধান কেটে ধানের আটি ট্রাক্টরে তোলা নিয়ে বিরোধের জেরে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. নায়েব উল্লাহ (৪০)। তিনি উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের শানু মিয়ার ছেলে।

সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান ও নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ল্যাবরেটরি স্কুল-কলেজের নাম হবে শেখ রাসেলের নামে

স্থানীয় লোকজন এবং পুলিশ বলছে, বুড়িশ্বর ইউপির আশুরাইল গ্রামের জালাল মিয়া হাওর থেকে ধান কেটে নৌকায় করে অনিতপুরের চরে আসে। জালাল বাড়িতে ধান নিতে শ্রীঘর গ্রামের জুনাইদ মিয়ার একটি পাওয়ার টিলার (ছোট ট্রাক্টর) পাঁচশো টাকায় ভাড়া করে।

তবে কিছুক্ষণ পর হঠাৎ জুনাইদ যাবে না বলে জানিয়ে দেয়। এ নিয়ে দুজনের মধ্যে তর্ক হয়। এক পর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়। খবরটি দুই গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

নাসিরনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, হাওর থেকে ধানের আঁটি বাড়িতে নেওয়া নিয়ে দুই পক্ষের সংর্ঘষে একজন মারা গেছেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে।


সর্বশেষ সংবাদ