শিক্ষার্থীদের মানববন্ধনে যেতে বাধা দেওয়ায় অধ্যক্ষকে পেটালো ছাত্রলীগ

আহত অধ্যক্ষ
আহত অধ্যক্ষ   © টিডিসি ফটো

কুমিল্লার চান্দিনায় রেদোয়ান আহমদ ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের মানববন্ধনে যেতে বাধা দেওয়ায় শিক্ষাপ্রতিষ্ঠানটির অধ্যক্ষ মো. মনিরুল ইসলাম ভূঁইয়াকে বেদড়ক মারধর করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। আজ বুধবার (১৬ মার্চ) দুপুরে ক্যাম্পাসে এই ঘটনা ঘটে। পরবর্তীতে এই ঘটনায় তিন ছাত্রলীগ নেতাকে আটক করেছে চান্দিনা থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সামিরুল খন্দকার রবি, রেদোয়ান আহমদ, কলেজ ছাত্রলীগ সভাপতি কাজী জামিল ও স্থানীয় ছাত্রলীগ নেতা রানা ।

এ বিষয়ে অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূঁইয়া জানান, গত সোমবার সকালে দ্বিতীয় বর্ষের ছাত্র আজাদ কলেজের দ্বিতীয় ক্যাম্পাসের মূল ফটকে মোটরসাইকেল রাখেন। এসময় কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী রাজন মোটরসাইকেল সরিয়ে নিতে বললে তাকে মারধর করে। মঙ্গলবার আবারও তার ওপর হামলা করে। এতে আজাদ ও রাজন আহত হয়।

আরও পড়ুন: ছাত্রদলের নতুন নেতৃত্বের বয়সসীমা কত?

ওই ঘটনার রেশ ধরে আজ বুধবার দুপুরে কলেজের প্রধান ফটকের সামনে ছাত্রলীগ নেতা-কর্মীরা মানববন্ধন করার জন্য ছাত্র-ছাত্রীদের শ্রেণীকক্ষ থেকে বের করেন। এসময় আমি তাদেরকে বুঝিয়ে ক্লাসে ফিরার অনুরোধ করলে ছাত্রলীগ নেতা রবি, রানা, জামিল আমাকে অকথ্য ভাষায় গালাগালি করে মারধর করেন। আমার মৌখিক অভিযাগে তাদের গ্রেফতার করে পুলিশ। মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

চান্দিনা থানার উপ-পরিদর্শক (এসআই) রাকিব হাসান জানান, অধ্যক্ষের উপর হামলার ঘটনায় তিনজনকে আটক করে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।


সর্বশেষ সংবাদ