শামীম ওসমানের কেন্দ্রে হারেননি আইভি

নাসিক নির্বাচন
নাসিক নির্বাচন  © সংগৃহীত

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে হ্যাটট্রিক জয় পেলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। কেন্দ্রভিত্তিক ফলাফলে বিজয়ী হয়েছেন তিনি। এই নির্বাচন ঘিরে নানা আলোচনা চলছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। ‘গুজব’ ওঠে শামীম ওসমানের কেন্দ্রে আইভী হেরে গেছেন, তৈমুর জিতেছেন। তবে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ছালেহ আহম্মদ জানিয়েছেন, শামীম ওসমানের কেন্দ্রে আইভীই জিতেছেন।

রোববার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ডের আদর্শ স্কুলের একটি কেন্দ্রে ভোট দেন শামীম ওসমান। এই স্কুলে মোট তিনটি কেন্দ্র স্থাপন করা হয়েছিল। এর মধ্যে শামীম ওসমান ভোট দিয়েছেন দুই নম্বর কেন্দ্রে।

প্রিসাইডিং অফিসার ছালেহ আহম্মদ রোববার রাতে বলেন, শামীম ওসমান আমার কেন্দ্রেই ভোট দিয়েছিলেন। আমিও তখন ছিলাম। এ কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী ৪৯২ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৩৫২ ভোট।

আরও পড়ুন: হল না ছাড়ার ঘোষণা শিক্ষার্থীদের, ভিসির পদত্যাগ দাবি

নৌকা প্রতীক নিয়ে ১৯২টি কেন্দ্রে ডা. সেলিনা হায়াৎ আইভী ১ লাখ ৬১ হাজার ২৭৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৈমূর আলম খন্দকার পেয়েছেন ৯২ হাজার ১৭১ ভোট। তাদের ভোটের পার্থক্য ৬৯ হাজার ১০২টি। ফলে টানা তৃতীয়বারের মতো নারায়ণগঞ্জ সিটির মেয়র হতে চলেছেন সেলিনা হায়াৎ আইভী।

বহুল আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে রোববার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলে বিকেল চারটা পর্যন্ত। সারাদিন শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ করা হয়। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়ার যায়নি।


সর্বশেষ সংবাদ