১০ খুনের নির্দেশ দিলেন নৌকা প্রার্থীর ছেলে

ভাইরাল হওয়া ভিডিও
ভাইরাল হওয়া ভিডিও  © সংগৃহীত ছবি

নির্বাচনী জনসভায় ১০টি হত্যার কথা বলেছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ছেলে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমক ফেসবুকে ভাইরাল হয়েছে।

কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁনের ছেলে মিজানুর রহমান এই বক্তব্য দিয়েছেন।

এক মিনিট দুই সেকেন্ডের ভাইরাল হওয়া ভিডিওটিতে মিজানুর রহমান বলেন, ‘যদি ১০টা মার্ডারও করা লাগে তাই করে আসবেন। আমি বাকিটা দেখব, ইনশাআল্লাহ। আমি এই জনসভায় বলে যাচ্ছি, আমার একটা লোকের যদি এক ফোটা রক্ত ঝরে, আপনারা ১০ ফোটা রক্ত নিয়ে আসবেন, বাকিটা আমি দেখব। চুল পরিমাণও ছাড় দেব না। মিজান কী জিনিস এখনো জোয়াগ ইউনিয়নের অনেক লোক জানে না। যখন নমিনেশন নিয়া আসছি তখন থেকে জানা উচিত, মিজান কী জিনিস?’

আরও পড়ুন: স্বপ্নের পদ্মা সেতুতে হাঁটলেন প্রধানমন্ত্রী

স্থানীয় সূত্রে জানা যায়, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইঞ্জিনিয়ার মো. আউয়াল খাঁন ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি এবং থানা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক। ভাইরাল হওয়া ভিডিওটি তার ছেলে মিজানুর রহমানের। ভিডিওটি ১৫ থেকে ২০ দিন আগের। উঠান বৈঠকের একটি সভায় এসব কথা বলেছিলেন মিজানুর রহমান।

ভিডিওর বিষয়ে জানতে চাইলে মিজানুর রহমান বলেন, ‘এসব ভিডিও এডিট করা। আমি থানায় মামলা করব এই অপপ্রচারের জন্য।’

আরও পড়ুন: জিপিএ-৫ পেয়েও কান্না থামছে না হাফসার

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দুলাল তালুকদার বলেন, ‘বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা বিষয়টি নিয়ে আলোচনা করছি।’

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ‘আমি ভিডিওর বিষয়ে জেনেছি। ইতোমধ্যে আমরা তদন্ত শুরু করেছি।’

 


সর্বশেষ সংবাদ