পদত্যাগপত্রেও মুরাদ হাসানের ভুল

মুরাদ হাসান
মুরাদ হাসান  © ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে জমা দেওয়া পদত্যাগপত্রেও ভুল করেছেন মুরাদ হাসান। মঙ্গলবার (৭ ডিসেম্বর) ইমেইলের মাধ্যমে এই পদত্যাগপত্র জমা দেন তিনি।

জমা দেওয়া পদত্যাগপত্রে মুরাদ লিখেছেন, ২০২১ সালের ১৯ মে তাকে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়েছে। তবে তিনি ওই দায়িত্বে এসেছিলেন ২০১৯ সালের ১৯ মে।

পদত্যাগপত্রে দেওয়া সময় অনুসারে মুরাদ হাসান মাত্র সাড়ে পাঁচ মাস দায়িত্ব পালন করেছেন। প্রকৃতপক্ষে তিনি দায়িত্ব পালন করেছেন আড়াই বছরের বেশি।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নাতনিকে নিয়ে প্রতিমন্ত্রীর করা অশ্লীল মন্তব্যকে ঘিরে কয়েক দিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র সমালোচনা হচ্ছিল। এর মধ্যেই গতকাল ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রতিমন্ত্রীর ফোনালাপের একটি অডিও ছড়িয়ে পড়ে, যেখানে এক চিত্রনায়িকার সঙ্গে কথা বলার সময় তিনি অশ্লীল ভাষা ব্যবহার করেন। একই সঙ্গে তাঁকে হুমকিও দেন। এ নিয়ে বিভিন্ন মহলে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।


সর্বশেষ সংবাদ