যে কারণে খুন হন নটরডেম কলেজের অফিস সহকারী

লিপিকা জুলিয়ানা গোমেজ
লিপিকা জুলিয়ানা গোমেজ  © সংগৃহীত

চুরি করার সময় দেখে ফেলায় নটরডেম কলেজের অফিস সহকারী লিপিকা জুলিয়ানা গোমেজকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে ও বালিশচাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) ধানমন্ডিতে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান ডিআইজি (পশ্চিমাঞ্চল) সায়েদুর রহমান।

তিনি বলেন, চুরি ও হত্যার সঙ্গে জড়িত সন্দেহে জুয়েল রানা ও নজরুল ইসলাম নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে। মূলত চুরির উদ্দেশ্যে তারা বাড়ির ভেন্টিলেটর ভেঙে ভেতরে ঢোকে। এ সময় দেখে ফেলায় জুলিয়ানাকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে তারা। পরে বালিশচাপা দিয়ে তার মৃত্যু নিশ্চিত করে।

আরও পড়ুন: ছাত্রলীগে পদের জন্য কখনো সিভি দেইনি, সৈকতের সঙ্গে ছবি ডিবেট ইস্যুতে

জুলিয়ানা বাসায় একাই থাকতেন জানিয়ে পিবিআই কর্মকর্তা সায়েদুর জানান, গ্রেফতার জুয়েল ও নজরুল পরস্পরের বন্ধু। জুলিয়ানা একাই বাসায় থাকার বিষয়টি তারা জেনে যায় এবং অনেক টাকা পাওয়ার আশায় তারা বাসায় ঢুকে চুরির পরিকল্পনা করে।

গত ১১ সেপ্টেম্বর লিপিকা কলেজে না যাওয়ায় খোঁজ নিতে তার নবাবগঞ্জের বাসায় যান কলেজের দুজন। পরে গৃহকর্মীর কাছে থাকা বিকল্প চাবি দিয়ে দরজা খুলে তারা দেখেন, বিছানায় তার মরদেহ উপুড় হয়ে পড়ে আছে।

পিবিআই কর্মকর্তা সায়েদুর জানান, লিপিকার চুরি যাওয়া মোবাইলের সূত্র ধরে দুজনকে গ্রেফতার করা হয়। দুজনই চুরি ও হত্যার দায় স্বীকার করেছে।


সর্বশেষ সংবাদ