সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগল বাঁচাতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

নুর আমিন
নুর আমিন  © সংগৃহীত

লালমনিরহাটের হাতীবান্ধায় সেপটিক ট্যাংকে পড়ে যাওয়া ছাগল বাঁচাতে গিয়ে এক কলেজছাত্রের প্রাণ গেছে। মৃত কলেজছাত্রের নাম নুর আমিন (১৮)। তিনি বড়খাতা বিএম কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল। এসময় জাহেদুল ইসলাম (৩৫) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় উপজেলার বড়খাতা ইউনিয়নের পুর্বসারডুবীর ৮নং ওয়ার্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত নুর আমিন পূর্ব সারডুবি এলাকার মো. মতিয়ার রহমানের ছেলে এবং আহত জাহেদুল নুর আমিনের সম্পর্কে দুলাভাই বলে জানা গেছে।

এলাকবাসী জানান, মঙ্গলবার সন্ধ্যার পর নুর আমিনদের একটি ছাগল সেপটিক ট্যাংকে পড়ে যায়। ওই ছাগলটিকে উদ্ধার করতে গিয়ে নুর আমিনও সেপটিক ট্যাংকে পড়ে যান। বিষয়টি টের পেয়ে তাকে বাচাতে গিয়ে তার দুলাভাই জাহেদুলও ওই সেপটিক ট্যাংকে পড়ে যান। 

পরে এলাকাবাসীরা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের টিম গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ৮ টার দিকে নুর আমিন মারা যান। গুরুতর আহত তার দুলাভাই এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সাব্বির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সেপটিক ট্যাংকে পড়ে নুর আমিন নামের একজনের মৃত্যু হয়েছে এবং জাহিদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, ঘটনাটি তারা শুনেছেন। মৃত কিশোরের পরিবার অভিযোগ দিলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ সংবাদ