আজ সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি, খোলা থাকবে কটেজ-রেস্তোরাঁ

আজ সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি
আজ সাজেক যাচ্ছেন রাষ্ট্রপতি  © সংগৃহীত

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আজ তিন দিনের অবকাশযাপনে রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালি পর্যটনকেন্দ্রে সফরে যাচ্ছেন। তিনি সেখানে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত অবস্থান করবেন। তবে এই সময় সাধারণ পর্যটকদের জন্য খোলা থাকবে সব রিসোর্ট-কটেজ-রেস্টুরেন্ট। 

জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন বলেন, ‘রাষ্ট্রপতির সফর উপলক্ষে সাজেকে কটেজ, রেস্টুরেন্ট কোনোটাই বন্ধ থাকবে না। রাষ্ট্রপতির এ সফরকে ঘিরে সাজেকে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থাসহ প্রয়োজনীয় সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন তিনি।

তিনি বলেন, রাষ্ট্রপতির সফরকালে সাজেকে কটেজ, রিসোর্ট, রেস্টুরেন্ট পর্যটকদের জন্য উন্মুক্ত থাকবে। ভ্রমণকারী অন্য পর্যটকদের সঙ্গেই সাজেকের প্রকৃতি উপভোগ করবেন রাষ্ট্রপতি। এর আগে গত বছর ১৮-২২ ডিসেম্বর রাষ্ট্রপতির সাজেক সফর করার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে পরে তা স্থগিত করা হয়।

এর আগে রাঙামাটি জেলা প্রশাসক বরাবরে রাষ্ট্রপতির কার্যালয়ের আপন বিভাগের প্রটোকল অফিসার মুহাম্মদ মামুনুল হকের সই করা এক অফিস আদেশে বলা হয়েছে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন আগামী ১০-১২ ফেব্রুয়ারি পর্যন্ত রাঙামাটি জেলার সাজেক সফর করবেন। 

আরও পড়ুন: নিখোঁজের ৪ দিন পর কক্সবাজারে উদ্ধার বিসিএস ক্যাডার হ্যাপি

এ উপলক্ষে মহামান্য রাষ্ট্রপতি ও তার সফর সঙ্গীদের গমনাগমনের প্রশাসনিক, আবাসন ব্যবস্থা ও প্রয়োজনীয় যানবাহনের ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো। 


সর্বশেষ সংবাদ