জেসিআই ঢাকা স্পার্কসের পরিচালক হলেন স্ট্যামফোর্ডের শিক্ষক মামুন

জেসিআই ঢাকা স্পার্কসের পরিচালক হলেন স্ট্যামফোর্ডের শিক্ষক মামুন
জেসিআই ঢাকা স্পার্কসের পরিচালক হলেন স্ট্যামফোর্ডের শিক্ষক মামুন  © টিডিসি ফটো

সম্প্রতি জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা স্পার্ক্সের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জেসিআই ঢাকা স্পার্ক্সের পরিচালক হয়েছেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের সহকারী অধ্যাপক আল মামুন। 

২৭ অক্টোবর রাজধানীর গুলশান এলাকায় হোটেল বেঙ্গল  ব্লুবেরিতে অনুষ্ঠিত জেসিআই ঢাকা স্পার্ক্সের বার্ষিক সাধারণ সভায় ২০২৪ সালের জন্য এই কমিটি গঠন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির জাতীয় কমিটির সভাপতি সিনেটর জিয়াউল হক ভূঁইয়া, সহ-সভাপতি স্টিভ ডি সিলভা ও মোহাম্মদ আজাজুল হাসান খান প্রমুখ ব্যক্তিবর্গ। ২০২৪ সালের জন্য এতে লোকাল প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সুমায়া মাহমুদ স্বর্ণা।

কার্যনির্বাহী কমিটিতে রয়েছেন, আইপিএলপি নূর ই আলম ভূইয়া, ইভিপি তুখবিতা আফরোজ নাওমি, ভিপি এস এম নাজমুল হক, ওয়াফি আজিজ সাওার ও রায়হান আহমেদ দ্বীপ।

কমিটিতে আরও রয়েছেন, এসজি মোস্তাফিজুর রহমান শুভ, জিএলসি ফারজানা সুলতানা মৌ, ট্রেজারার সাবলিন সাবাবা, ডিরেক্টর মো. আল মামুন, জাকির হোসেন, সাইফুল আকাশ ও সারিয়া হোসেন, কমিটি চেয়ার দারাজ কামাল তাহরির ও মোহাম্মদ ফরহাদ হোসেন ফাহাদ এবং ট্রেনিং কমিশনার নুসরাত জাহান জেনি।

এতে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন জেসিআই ঢাকা স্পার্ক্স এর ফাউন্ডার প্রেসিডেন্ট ও ২০২৩ সালের আইপিএলপি শাহমিনা ইশা মান্নান। জেসিআই ঢাকা স্পার্ক্স এর নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণার আগে সংগঠনটির ২০২৩ সালের চতুর্থ সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারাবিশ্বে এর সদস্য সংখ্যা রয়েছে ২ লাখেরও বেশি।


সর্বশেষ সংবাদ