রুমিন ফারহানার প্রাইভেটকার ধাওয়া করল ছাত্রলীগ

  © সংগৃহীত

খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশে যোগ দিতে যাওয়ার পথে বিএনপির সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রুমিন ফারহানার প্রাইভেটকার ধাওয়া করেছে ছাত্রলীগর নেতাকর্মীরা। এসময় তাকে ১ ঘণ্টা অবরুদ্ধ করে রাখার অভিযোগ উঠেছে। 

শনিবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলে পুলিশ তৎপর থাকায় হামলার হাত থেকে বেঁচে যান বিএনপির এই নেত্রী।

রুমিন ফারহানার প্রাইভেটকার ধাওয়া করার কথা স্বীকার করে সরাইল ছাত্রলীগের শরিফ উদ্দিন বলেন, রুমিন ফারহানা সরাইল আশুগঞ্জের কেউ নন। তিনি এই এলাকার বহিরাগত হয়েও প্রায়শই সরাইল এলাকার এসে তিনি সরকারের পাশাপাশি সরাইল আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিরুদ্ধে মিথ্যাচার করেন। তারই  প্রতিবাদে আমরা তাকে প্রতিহত করার চেষ্টা করেছি। 

আরও পড়ুন: সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়ি বহরে ছাত্রলীগের হামলা

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- সরাইল উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সানাউল্লাহ সেলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ বাপ্পিসহ ছাত্রলীগ নেতাকর্মীরা।

পরে প্রাইভেটকারে করে আশুগঞ্জে সভা শেষে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলা সদরের গরুবাজার এলাকায় উপজেলা বিএনপি আয়োজিত সভায় যোগ দেন তিনি। সেখানে সাবেক সংসদ সদস্য রুমিন ফারহানা বলেন, বর্তমান সরকার এ দেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুটে নিয়ে বিদেশে পাচার করেছে। এ দেশের মানুষের প্রতি যে অত্যাচার করছে এই সরকার। আগামী ১০০ বছরেও আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবেন না।

সরাইলের উপনির্বাচন প্রসঙ্গ টেনে রুমিন আরও বলেন, মানুষ আপনাদেরকে প্রত্যাখ্যান করেছেন। উপনির্বাচনে ভোটকেন্দ্রগুলোতে কুকুর ঘুমিয়েছে। সরাইলের মানুষকে কেউ দমিয়ে রাখতে পারবে না। সরাইলের মাটি বিএনপির ঘাঁটি, তারেক রহমানের ঘাঁটি, বেগম জিয়ার ঘাঁটি। 


সর্বশেষ সংবাদ