‘পরীক্ষা শুরুর আগেই’ ছাত্রীকে নিয়ে পালালেন ছাত্রলীগ নেতা

ইকবাল হোসেন
ইকবাল হোসেন  © সংগৃহীত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এইচএসসি পরীক্ষার হল থেকে এক ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে।

মঙ্গলবার (২৯ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতার নাম ইকবাল হোসেন। তিনি উপজেলার সফর আলী ভূঁইয়া কলেজের এজিএস।

মঙ্গলবার পৌরনীতি পরীক্ষা দিতে এসেছিলেন ওই ছাত্রী। প্রথমে বিষয়টি অপহরণ বলে গুঞ্জন উঠলেও মেয়েটির মায়ের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে বিষয়টি প্রেমঘটিত।

আরও পড়ুন: সাদিও মানেকে ছাড়াই ২০ বছর পর নকআউট পর্বে সেনেগাল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছোট বোনকে নিয়ে হলে আসেন ওই পরীক্ষার্থী। তার ছোট বোনও একই সঙ্গে এইচএসসি পরীক্ষা দিচ্ছিল। পরীক্ষা শুরুর কয়েক মিনিট আগে ইকবাল হলে এসে কথা আছে বলে ওই ছাত্রীকে ডেকে নেন। পরে তারা সবার সামনে দিয়েই হল ছেড়ে চলে যান।

আড়াইহাজার থানা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শরীফ বলেন, ইকবালের সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক রয়েছে। গত কয়েকমাস আগে ইকবালের সঙ্গে তার বিয়ের প্রস্তাব নিয়ে গেলেও ছাত্রীর মা তার বাবা বাড়িতে নেই জানিয়ে পরে এ ব্যাপারে সিদ্ধান্ত দিতে পারবেন বলে জানান।

কিন্তু এর আগেই ওই ছাত্রীর মা অন্যত্র তার বিয়ে ঠিক করায় তারা স্বেচ্ছায় একে অপরের সঙ্গে চলে গেছেন। 

আড়াইহাজার থানার এসআই সুশান্ত জানান, খবর পেয়ে আমরা রোকন উদ্দিন মোল্লা কলেজে যাই। সেখানে মেয়েটির মাও এসেছিলেন। এর কিছু সময় পরেই ওই ছাত্রী তার মাকে ফোন করে জানিয়েছে, তাকে কেউ অপহরণ করেনি। সে স্বেচ্ছায় ইকবালের সঙ্গে চলে এসেছে। তিন মাস আগে তাদের বিয়ে হয়ে গেছে।

মেয়েটির মা ফিরোজা বেগম বলেন, মেয়েকে আমি ফোনে অনুরোধ করেছিলাম যেন ফিরে এসে পরীক্ষায় অংশ নেয়। কিন্তু মেয়ে সেটি শুনেনি।

রোকন উদ্দিন মোল্লা গার্লস ডিগ্রি কলেজের অধ্যক্ষ আক্তারুজ্জামান জানান, কেউ হল থেকে বেরিয়ে গেছে বা নিয়ে যাওয়া হয়েছে এমনটা তিনি জানেন না। তবে মঙ্গলবার একজন ছাত্রী পরীক্ষায় অনুপস্থিত ছিল।


সর্বশেষ সংবাদ