মেডিকেলে দ্বিতীয় আবদুল্লাহ’র তেলাওয়াতে মুগ্ধ নেটিজেনরা (ভিডিও)

তেলাওয়াত
আবদুল্লাহ  © সংগৃহীত

২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষায় দ্বিতীয় হয়েছেন চাঁপাইনবাবগঞ্জের আবদুল্লাহ। পরিবারে আর্থিক টানাপোড়েন থাকলেও ভালো ফলাফলের মাধ্যমে মা-বাবাকে বরাবর গর্বিত করেছেন তিনি। এবার কোরআন তেলাওয়াতে নেটিজেনদের মুগ্ধ করলেন মেধাবী এই শিক্ষার্থী।

মঙ্গলবার (১৪ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গেছে, সূরা বাকারা তেলাওয়াত করছেন আবদুল্লাহ। তার এই তেলাওয়াত শুনে মুগ্ধ নেটিজেনরা। মনোমুগ্ধকর তেলাওয়াতের কারণে নেটিজেনদের প্রশংসায় ভাসছেন তিনি।

শ্রাবণ মাতব্বর নামে একজন মন্তব্য করেছেন, ‌‘‘ভাই কি বলবো, বলার ভাসা হারিয়ে ফেলেছি। আল্লাহ তোমাকে এই দুনিয়াতে অনেক নিয়ামত দান করছেন। শুকরিয়া করো তোমার মহান রবের।দোয়া করো আমরা যাতে প্রত্তেকেই নিজ নিজ জায়গা থেকে ভালো মানুষ হতে পারি।’’

আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত হয়ে মেডিকেল ছাত্রীর মৃত্যু

আরেকজন মন্তব্য করেছেন, ‘‘মাশাআল্লাহ ব্রাদার। ইসলামের শাণিত চেতনা এবং আদর্শগত দিকগুলো পূর্ণ প্রস্ফুটিত হোক তোমার মধ্যে।’’

আবদুল্লাহর বাবা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি ভবানীপুর জামে মসজিদের ইমাম। ২০২১-২২ শিক্ষাবর্ষের এমবিবিএস ভর্তি পরীক্ষায় ১০০ নম্বরের নৈর্ব্যক্তিক পরীক্ষায় ৯১ দশমিক ৫ পেয়ে দ্বিতীয় হন আবদুল্লাহ।

 


x

সর্বশেষ সংবাদ