পূজা বিয়ে করায় কষ্ট পাচ্ছেন শাকিব খান! 

শাকিব খান ও পূজা
শাকিব খান ও পূজা   © সংগৃহীত

কদিন পরেই ঈদুল ফিতর। মাত্র কয়েক দিন বাকি। ঈদুল ফিতর ঘিরে মুক্তি পাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন চলচ্চিত্র ‘গলুই’। এ সিনেমায় তিনি প্রথমবারের মতো এ প্রজন্মের নায়িকা পূজা চেরির সঙ্গে জুটি বেঁধেছেন।

ঈদুল ফিতরে মুক্তি উপলক্ষে ইতোমধ্যেই ‘গলুই’ সিনেমার প্রচারণা শুরু হয়েছে। সিনেমার টিজার ও একটি গানও প্রকাশিত হয়েছে। এবার এ সিনেমার আরেক গান ‘তুই আমি দুই’প্রকাশ্যে এসেছে। বৃহস্পতিবার ইউটিউবে ‘তুই আমি দুই’ গানটি উন্মুক্ত হয়েছে।

গানটির একটি দৃশ্যে দেখা যাচ্ছে শাকিব ও পূজা দুজনেই বিরহে কাতর। তারা একে-অপরকে ভালোবাসে। সিনেমায় ঘটনাক্রমে অন্যখানে পূজার বিয়ে হয়। যা শাকিব মেনে নিতে পারছেন না। গরিব হওয়ায় কিছু করতেও পারছেন না। মাঝি হয়ে নৌকা চালিয়ে বধূ পূজাকে পৌঁছে দিচ্ছেন তিনি।

আরও পড়ুন : ছেলে সম্রাটের কামড়ে আহত নদীর মৃত্যু

তবে গানের এক দৃশ্যে শাকিব কল্পনা করেন, ধুমধাম আয়োজনে তার সঙ্গে পূজার বিয়ে হচ্ছে। পরিবারও এতে স্বীকৃতি দিচ্ছে। কিন্তু কিছুক্ষণ পরেই কল্পনাভঙ্গ হয়।

গ্রামীণ প্রেক্ষাপটে ‘গলুই’সিনেমা নির্মিত হয়েছে। এস এ হক অলিক সিনেমাটি নির্মাণ করেছেন। এতে শাকিব লালু চরিত্রে অভিনয় করেছেন, পূজা মালার ভূমিকায়। এ সিনেমায় আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ। সিনেমাটির সহ-প্রযোজনায় রয়েছেন খোরশেদ আলম খসরু।


সর্বশেষ সংবাদ