বিশ্বাসের মর্যাদা রাখবেন পরী মণি

প্রীতিলতা চলচ্চিত্রের মিট দ্য প্রেসে পরী মণি
প্রীতিলতা চলচ্চিত্রের মিট দ্য প্রেসে পরী মণি  © সংগৃহীত

জেল থেকে ছাড়া পাওয়ার পর এই প্রথম জনসমক্ষে এসেছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) এফডিসির জহির রায়হান কালার ল্যাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘প্রীতিলতা‘ সিনেমার টিম। মূলত প্রীতিলতা চলচ্চিত্রের মিট দ্য প্রেস ছিল এটি। ছবিটিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন পরী মণি।

এতে পরী মণি বলেন, প্রীতিলতাকে ধারণ করা দুই মিনিটের ব্যাপার না। অনেক খাটতে হয়েছে। ‘প্রীতিলতা’ টিম আমার উপর যে বিশ্বাস রেখেছে সেই বিশ্বাসের প্রতিদান দিতে দুই বছর ধরে চরিত্রটির জন্য প্রস্তুতি নিচ্ছি। আমার উপর যে এতো বড় দায়িত্ব দেওয়া হয়েছে সেটা আমি যেন ঠিকঠাকভাবে সেই দায়িত্ব পালন করেতে পারি এবং নিজ চরিত্র সূক্ষ্মভাবে প্রীতিলতাকে ধারণ করতে পারি। এজন্য সবার আর্শিবাদ চাই।

পড়ুন: প্রীতিলতা চরিত্রে পরী মণি

এরই মধ্যে ‘প্রীতিলতা’ ছবির কিছু শুটিংও হয়েছে। তিনি বলেন, আমরা যে অংশটি শুটিং করেছি সেটা আসলে প্রীতিলতার চরিত্র না, যেটা সামনে এসেছে সেই চরিত্রটার নাম অলিভিয়া। এসব চরিত্রের মধ্যে রয়েছে বড় চমক। এটা আমরা পর্দার জন্য রেখে দিলাম। আশাকরি আপনার সবাই আমাদের সঙ্গে থাকবেন।

সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। এতে পরী মণি ছাড়াও আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

নির্মাতা রাশিদ পলাশ বলেন, ‘প্রীতিলতা’ আমার স্বপ্নের চলচ্চিত্র। অনেক দিন ধরেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা করছিলাম। অবশেষে আমাদের পথচলা শুরু। এ সিনেমায় যুক্ত হওয়ার জন্য পরী মণির প্রতি আমাদের টিম কৃতজ্ঞ। অক্টোবরে শেষের দিকের সিনেমার বাকি অংশের শুটিং শুরু করব।


মন্তব্য

সর্বশেষ সংবাদ