আতিফ আসলামের কনসার্ট নিয়ে শঙ্কা মিটল, সব টিকিট কি শেষ?

আতিফ আসলাম
আতিফ আসলাম  © সংগৃহীত

পাকিস্তানের জনপ্রিয় গায়ক আতিফ আসলাম মাস খানেক পর ঢাকা মাতাতে আসছেন। সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ নভেম্বর বিকেল ৫টা থেকে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শুরু হবে কনসার্টটি। আজ বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আয়োজক ট্রিপল টাইম কমিউনিকেশনকে অনুমতি দিয়েছে আর্মি স্টেডিয়াম কর্তৃপক্ষ। 

নিরাপত্তাজনিত কারণে এর আগে বেশ কয়েকটি আউটডোর কনসার্ট বাতিল করা হয়েছিল। তাতে আতিফের কনসার্টও বাতিল হতে পারে, তা নিয়েও শঙ্কা শুরু হয় ভক্তদের মনে। এমন শঙ্কা ছড়াতেই আয়োজক পক্ষ জানিয়ে দিল, তাদেরকে কনসার্টটি আয়োজনের অনুমতি দেওয়া হয়েছে। এতে আতিফের কনসার্ট নিয়ে থাকছে না আর কোনো বাধা।

‘ও লামহে ও বাতে’, ‘আদাত’, ‘তেরে বিন’, ‘তু জানে না’ থেকে ‘পেহলি দফা’র মতো জনপ্রিয় গান দিয়ে বাংলাদেশের শ্রোতাদের মধ্যেও দারুণ জনপ্রিয় আতিফ আসলাম। চলতি বছর দ্বিতীয়বারের মতো ঢাকা মাতাতে আসছেন আতিফ।

‘ম্যাজিক্যাল নাইট ২.০’ কনসার্টে আতিফ ছাড়াও পারফর্ম করার কথা রয়েছে আরেক পাকিস্তানি তরুণ শিল্পী আবদুল হান্নান, বাংলাদেশের তাহসান খান ও ব্যান্ড কাকতাল। এ ছাড়া এই কনসার্টে থাকবে বিশেষ চমক, যা এখনই প্রকাশ করছে না আয়োজক কমিটি। 

কনসার্টের যাবতীয় টিকিট এরই মধ্যে বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান ট্রিপল টাইম কমিউনিকেশনস। প্রতিষ্ঠানটি তাদের ফেসবুক পেজেও এমন তথ্য দিয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর প্রীতম দে। তিনি জানান, সব টিকিট বিক্রি হয়ে গেছে। তবে নিরাপত্তা নিশ্চিত করার জন্য ধারণ ক্ষমতার চেয়েও কম টিকিট বিক্রি করেছেন আয়োজকরা। 

প্রীতম দে বলেন, সুষ্ঠু আয়োজনই আমাদের মূল উদ্দেশ্য। সেনাবাহিনীর সহায়তা নেয়া হচ্ছে। দর্শকদের একটি নির্বিঘ্ন ও আন্তর্জাতিকমানের আয়োজন উপহার দিতে চাই। দুপুর ১টায় গেট ওপেন করা হবে। তবে ৬টার পর আর কেউ প্রবেশ করতে পারবেন না। টিকিট থাকলেও না। সুষ্ঠু আয়োজনের জন্য কিছুটা কঠোর আমাদের হতেই হবে।

 


সর্বশেষ সংবাদ