অভিনয় ছাড়ার ইঙ্গিত অহনার

অহনা রহমান
অহনা রহমান  © সংগৃহীত

অভিনেত্রী অহনা রহমানকে একটি সময় নিয়মিত নাটকে দেখা যেত। অভিনয় করেছেন সিনেমায়ও। ছিল বিজ্ঞাপনের ব্যস্ততাও। তবে এখন আর অভিনয়ে নিয়মিত নন তিনি। গল্প ভালো লাগলে কাজ করেন, না হলে ব্যস্ত থাকেন নিজের ব্যবসা নিয়ে। তবে এবার অভিনয় ছাড়ার ইঙ্গিত দিলেন তিনি।

এ মাইলফলক উদযাপন করতে শনিবার রাতে মগবাজারের একটি রেস্তোরাঁয় গেট-টুগেদারের আয়োজন করা হয়। সেখানেই নিজের অভিনয় জীবন নিয়ে এমন সিদ্ধান্তের কথা জানান আহনা।

অভিনয় ছাড়ার প্রসঙ্গে অহনা বলেন, ‘অনেকটা বছর তো আমাকে দেখলেন, আরও ভালো ভালো অভিনেতা–অভিনেত্রীরা আসছেন, তাদেরও দেখা উচিত। এখন যে ধরনের চরিত্র আমার সঙ্গে যায় না, সে ধরনের চরিত্রে কাজ করতেও চাই না। অনেক দিন কাজ করলাম, এবার অন্যদিকে মনোযোগ দিতে চাই।’

তবে কবে নাগাদ অভিনয়কে বিদায় বলবেন সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি অহনা। জানালেন শিগগিরই এ বিষয়ে জানাবেন তিনি।

আরও পড়ুন: উর্দু ডাবিংয়ে পাকিস্তানে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘তুফান’

প্রবাসীর স্ত্রী নাটক নিয়ে অহনা বলেন, ‘প্রবাসীর স্ত্রী একটি সত্য গল্প অবলম্বনে নির্মাণ করা। গল্পটি আমাদের প্রত্যেকের চেনা। এ নাটকটি পাঁচ মিলিয়ন ভিউ হয়েছে। বন্যার সময় নাটকটি আপলোড করা হয়েছে, আমরা কেউ শেয়ার দিইনি তারপরও মানুষ দেখেছেন। তাদের এই ভালোবাসায় আমি অনেক খুশি।’

২০০৭ সাল থেকে শোবিজে পথচলা অহনার। ওই বছর ‘বিনোদন বিচিত্রা’ ফটোসুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন। এরপর বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল। তাঁর অভিনীত প্রথম নাটক রেজানুর রহমানের ‘ছেঁড়াপাতা’। ২০০৮ সালে আলম রকিবের ‘চাকরের প্রেম’ দিয়ে নাম লেখান চলচ্চিত্রে। এরপর আরও কয়েকটি সিনেমায় দেখা গেছে তাঁকে। তবে চলচ্চিত্রে প্রতিষ্ঠা পাননি। পরবর্তীকালে থিতু হন ছোট পর্দায়।


সর্বশেষ সংবাদ