ডিপজলের মন্তব্যের পর নিপুণের ভিডিও প্রকাশ

মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ
মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ  © সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্র শিল্পী সমিতির এদিকে পরাজিত প্রার্থী অভিনেত্রী নাসরিন আক্তার নিপুণ নির্বাচনের পরপরই ডিপজলকে হাসি মুখ ফুলের মালা পরিয়েছিলেন।

তবে নির্বাচনের কিছু দিন পরই একের পর এক বিতর্কে জড়াচ্ছেন এ দুই তারকা। সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে গণমাধ্যমের পাতায় দুজন দুজকে দোষারোপ করেই চলেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ডিপজল প্রশ্ন ছুঁড়ে দেন নিপুণের দিকে। এ চিত্রনায়িকার পার্লারের ব্যবসা নিয়ে প্রশ্ন তুলেন। ডিপজল বলেন, নিপুণের মূল ব্যবসা কী? আমি সিনেমা করছি, এটা কী আমার মূল ব্যবসা? না, আমার মূল ব্যবসা এটা না।

তিনি বলেন, শুনলাম, তিনি (নিপুণ) পার্লার দিয়েছেন। সেটি কী পার্লার? সেখানে গিয়ে আপনারা দেখেন, তা কেমন পার্লার। আর সেখানে কী হয়?

অভিনেত্রী নিপুণ আগে থেকেই চলচ্চিত্রের বাইরে পার্লারের ব্যবসা পরিচালনা করছেন। এ নিয়ে অভিনেতা ডিপজল প্রশ্ন তুলতেই বিষয়টি হয়ত নজর কেড়েছে নায়িকার। তাইতো তার সন্দেহ দূর করলেন নিপুণ।

ডিপজলের এ মন্তব্যের পর বৃহস্পতিবার (৬ জুন) দুপুর দেড়টার দিকে ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্ট থেকে একটি লাইভ ভিডিও শেয়ার করেন চিত্রনায়িকা নিপুণ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আইব্রো ও ওমব্রে!’। ভিডিওতে দেখা যায়, পার্লারে একজন মেয়ের আইব্রো করানো হচ্ছে।

এদিকে নায়িকার ভিডিওটিতে কমেন্ট সেকশন অফ করে রেখেছেন। তবে নেটিজেনদের ধারণা, ডিপজলের প্রশ্নের জবাব দেয়ার জন্যই ফেসবুক লাইভে এসে পার্লারের কার্যক্রম তুলে ধরেছেন নিপুণ।


সর্বশেষ সংবাদ