কনসার্টে যাওয়ার পথে দুর্ঘটনায় প্রাণ গেল অড সিগনেচার গায়কের

গিটারিস্ট আহাসান তানভীর পিয়াল
গিটারিস্ট আহাসান তানভীর পিয়াল  © সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড ‘অড সিগনেচার’-এর সদস্যরা ভয়ঙ্কর এক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। শনিবার (১১ মে) এ দুর্ঘটনায় ব্যান্ডটির গায়ক ও গিটারিস্ট আহাসান তানভীর পিয়াল ও গাড়িচালক আবদুস সালাম নিহত হয়েছেন। তারা সিলেটের এমসি কলেজের একটি অনুষ্ঠানে গান গাইতে যাচ্ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে অড সিগনেচারের ফেসবুক পোস্টে বলা হয়েছে, সিলেট যাওয়ার পথে নরসিংদীর পাঁচদোনায় ড্রিম হলিডে পার্কের সামনে অড সিগ্নেচারের গাড়ি মারাত্মক দুর্ঘটনার সম্মুখীন হয়। এতে ব্যান্ডের সকল সদস্য আহত হন। ড্রাইভার সাহেব সালাম আর ব্যান্ডের অন্যতম সদস্য আহাসান তানভীর পিয়াল এই দুর্ঘটনায় নিহত হয়েছেন। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক।

দুর্ঘটনায় আহত অন্য তিনজন হলেন সাকিন (২৬), আকিব (২৬) ও অমিতাভ (২৭)। তারা তিনজনই ব্যান্ডের সদস্য।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার ভোরে ঢাকা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। ভোর ৬টার দিকে মাইক্রোবাসটি পাঁচদোনা ড্রিম হলিডে পার্কের সামনে ঢাকামুখী হানিফ পরিবহনের বাসটি ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিয়াল ও চালক সালামের মৃত্যু হয়। আহত হন অন্যান্যরা।  

মাধবদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা খাইরুল আলম বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুজনের মরদেহ তুলে মাধবদী থানায় পাঠিয়েছি। যারা আহত হয়েছেন তাদের আগেই স্থানীয়রা হাসপাতালে নিয়ে ভর্তি করেছেন।  

ইটাখোলা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হেসেন বলেন, যাত্রীবাহী বাসের বেপরোয়া গতি ও লেন পরিবর্তনের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জ জেলার ভূলতা এলাকায় বাসটি রেখে চালক পালিয়ে গেছে। পরে আমরা বাসটি জব্দ করি। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

সর্বশেষ সংবাদ