সিয়াম-সুনেরাহর চুমু ও থাপ্পড় নিয়ে যা জানা গেল

সুনেরা ও সিয়াম
  © সংগৃহীত

আজ বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও অভিনেতা সিয়াম আহমেদের ৩০ সেকেন্ডের একটি ভিডিও। সেখানে দেখা যায়, একটি কনসার্টে গান শুনছেন সিয়াম, পাশে দাঁড়িয়ে সুনেরাহ। মাঠ ভর্তি দর্শক। গান শোনায় মগ্ন সিয়ামের দিকে চুপি চুপি এগিয়ে এসে হুট করে সিয়ামকে চুমু খেয়ে বসেন সুনেরাহ। সিয়াম নিজেকে ছাড়িয়ে নিয়েই সুনেরাহকে থাপ্পড় মারেন। 

গতকাল বুধবার রাজধানীর আর্মি স্ট্রেডিয়ামে 'তারুণ্যের বাংলাদেশ কনসার্ট' গাইছিলেন জেমস। সেই কনসার্টোর দর্শক সারিতে ঘটল এলাহি কাণ্ড। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পর সুনেরাহর সমালোচনা করেন অনেকেই। সিয়ামের সঙ্গে তিনি কেনো এমনটি করলেন? এ প্রশ্নও করছেন কেউ কেউ। বিবাহিত একজন নায়ককে প্রকাশ্যে চুমু দিতে যাবেন কেনো? থাপ্পর দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনটিও বলছেন কেউ কেউ।

অবশেষে এ বিষয়টি নিয়ে মুখ খুলেছেন সুনেরাহ নিজেই। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিষয়টির ব্যাখাও দিয়েছেন তিনি।

ফেসবুকে তিনি লিখেন, আমি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি সম্পর্কে মেসেজ, কল এবং কমেন্ট পাচ্ছি। আমি বা সিয়াম কেউই অভিনয় করছিলাম না, এরা ছিল আমাদের আসন্ন চলচ্চিত্র অন্তরজালের দুটি চরিত্র প্রিয়ম ও লুমিন। আপনারা অনেকেই বলেছেন যে এটি বাস্তব মনে হচ্ছিল এবং অভিনেতা হিসেবে এটাকে আমরা প্রশংসা হিসাবে নিচ্ছি।

তিনি আরও বলেন, যা হোক, যারা আমাকে সত্যিই চেনেন, আমি থাপ্পড় খেয়ে চলে যাব? হোয়াট এ জোক। তাই আরাম করুন এবং অন্তরজালের জন্য অপেক্ষা করুন। আপনাদের উদ্বেগের জন্য ধন্যবাদ।  

এদিকে গণমাধ্যমকে সুনেরাহ বলেন, বিষয়টি খোলাসা করতে চাইনি। কিন্তু ভিডিওটি কে বা কারা যেনো ছড়িয়ে দেয় ফেসবুকে। এরপরই ভাইরাল হয়ে যায়। ভিডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বুলিং করছেন। কিছু না বোঝেই নানাভাবে নিজের মতো করে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলাসা করতে হলো।

জানা গেছে ছবিটির নাম 'অন্তর্জাল'। সাইবার ওয়ার্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। যে ছবিতে সিয়ামের বিপরীতে রোবটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ।

ছবিটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃশ্যে রয়েছে। কাকতালীয়ভাবে বুধবারের কনসার্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃশ্যের শুটিং করা হয়। 

আইসিটি ডিভিশনের উদ্যোগে স্পেলবাউন্ড লিও বার্নেটের সহযোগিতায় ও মোশন পিপলের প্রযোজনায় অন্তর্জাল  সিনেমা। এতে এতে মূল চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম, সিয়াম, এ বি এম সুমন ও সুনেরাহ বিনতে কামালসহ অনেকেই। ছবিটির নতুন বছরের কোনো এক বড় উৎসবে মুক্তির কথা রয়েছে। 


x

সর্বশেষ সংবাদ