ঢাবি মাতালো জয়া-ফেরদৌসদের ‘বিউটি সার্কাস’ টিম

সিনেমা
সিনেমাটির প্রচারণার জন্য ছুটে গেছেন ঢাবিতে  © সংগৃহীত

আগামী ২৩ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে জয়া আহসান অভিনীত বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’। মাহমুদ দিদার পরিচালিত এই সিনেমায় জয়ার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। সিনেমার মুক্তি সামনে রেখে প্রচারণায় ব্যস্ত শিল্পী কলাকুশলীরা। এরই মধ্যে সিনেমার প্রচারণায় রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়মিত যাচ্ছেন তারা।

এরই ধারাবাহিকতায় বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ‘বিউটি সার্কাস’র নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা সিনেমাটির প্রচারণার জন্য ছুটে গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) অডিটোরিয়ামে। সে সময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেতা গাজী রাকায়েত, অভিনেত্রী জয়া আহসান, অভিনেতা এবিএম সুমন ও পরিচালক মাহমুদ দিদারসহ অনেকে।  

এসময় চলচ্চিত্রের দুটি গান গেয়ে মাতান সুমী ও ইভান। সরকারি অনুদানপ্রাপ্ত ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ‘বিউটি সার্কাস’ সিনেমায় সুমী ও ইভান ছাড়া আরও গান গেয়েছেন টুনটুন বাউল।

অনুষ্ঠানে উপস্থিত ঢাবি শিক্ষার্থীদের সামনে তারা সবাই ‘বিউটি সার্কাস’র খুঁটিনাটি বিষয় নিয়ে আড্ডায় মেতে ওঠেন। জমজমাট সেই আড্ডার মাধ্যমে সবাইকে দলবেঁধে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখারও আহ্বান জানানো হয়।

বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত সিনেমা ‘বিউটি সার্কাস’ সরকারি অনুদান ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত। এটি আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

সিনেমাটিতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন সাধু প্রমুখ।  

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে এতে।


x

সর্বশেষ সংবাদ