শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হাবিপ্রবির দুই শিক্ষার্থীকে শোকজ

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে শোকজ করা হয়েছে। বৃহস্পতিবার (০২ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদ স্বাক্ষরিত দুটি পৃথক চিঠি অভিযু্ক্ত শিক্ষার্থীদেরকে পাঠানো হয়। বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শোকজ পাওয়া দুই শিক্ষার্থী হলেন- পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী অনুপম রায় এবং ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী মইন উদ্দিন রিয়াদ।

বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী অনুপম রায় এবং মইন উদ্দিন রিয়াদকে দুটি পৃথক চিঠি পাঠানো হয়। চিঠিতে বলা হয়, গত ২৭ অক্টোবর আনুমানিক বিকাল ৫টা ১০ মিনিট থেকে ৫টা ৩০ ঘটিকার সময় বিশ্ববিদ্যালয়ের মেইন গেট সংলগ্ন বাশেরহাটের দোকানের সামনে শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ড করেছেন মর্মে তথ্য পাওয়া গেছে। যা বিশ্ববিদ্যালয়ের Ordinance of Student's Discipline এর ১৪ ও ১৫ ধারা অনুযায়ী শাস্তিযোগ্য অপরাধ।

চিঠিগুলোতে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলা হয়, এমতাবস্থায় আপনার বিরুদ্ধে কেন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে না তার জবাব নোটিশ জারির ৫ দিনের মধ্যে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. মামুনুর রশীদের নিকট লিখিতভাবে জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।


সর্বশেষ সংবাদ