তামিমকে দলে ফেরাতে শাবিপ্রবিতে ভক্তদের মানববন্ধন

মানববন্ধনে ভক্তরা
মানববন্ধনে ভক্তরা  © টিডিসি ফটো

তামিম ইকবাল খানকে বিশ্বকাপ দলে ফিরিয়ে আনতে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) মানববন্ধন করেছে তার ভক্তরা। বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকেল ৫টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরীর সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে প্রায় শতাধিক তামিমভক্ত অংশগ্রহণ করেন।

মানববন্ধনে জিওগ্রাফি অ্যান্ড এনভায়রনমেন্ট বিভাগের শিক্ষার্থী ও তামিমভক্ত মো. মমিনুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন এন এম রাসেল, উজ্জ্বল মিয়া ও কাউসার আহম্মেদ সোহাগ।

মানববন্ধনের বিষয়ে মো. মমিনুল ইসলাম বলেন, বর্তমানে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে তামিমের বিকল্প তৈরি হয়নি। যাদের সুযোগ দেওয়া হয়েছিল তারা সবাই ব্যর্থ। তামিম ইকবাল আনফিট বা সব ম্যাচ খেলতে পারবে না এইসব বলে বাদ দেওয়া হয়েছে যা মেনে নেওয়ার মতো নয়। আশাকরি দ্রুত তাকে দলে অন্তর্ভুক্ত করা হবে।

আরও পড়ুন: জাতীয় বিশ্ববিদ্যালয়ের র‌্যাংকিংয়ে সিলেট বিভাগের শীর্ষ ৬ কলেজ

মানববন্ধনের কাউসার আহম্মেদ সোহাগ বলেন, আমরা বাঙ্গালী,  ক্রিকেট আমাদের আবেগ। ছোটবেলা থেকেই, শাহরিয়ান নাফিস, আফতাব আহমেদ, মো:রফিক, হাবিবুল বাশারের খেলা দেখে বড় হয়েছি। তামিম ইকবালের খেলাও দেখেছি তার ক্যারিয়ারের শুরু থেকেই। আমরা জানি ক্রিকেটে তার অবদান কতটুকু। তার রিপ্লেসমেন্ট তৈরি এখনো হয়নি। বিসিবি  ও তার মধ্যে যে অন্তর্কোন্দল, আশাকরি তা খুব দ্রুত শেষ হবে। তামিমকে বিশ্বকাপ দলে দেখবো এটাই প্রত্যাশা।


সর্বশেষ সংবাদ