ফাঁকা ৮৭ আসনে ভর্তির জন্য ভর্তিচ্ছুদের ডেকেছে নোবিপ্রবি

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ফটো

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) তিনটি ইউনিটে এখনও ৮৭টি আসন ফাঁকা রয়েছে। ১৭ মার্চ বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত ভর্তি সংক্রান্ত বিজ্ঞপ্তি থেকে এ তথ্য পাওয়া যায়। এসব আসন পূরণে ভর্তিচ্ছুদের ডেকেছে নোবিপ্রবি।

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে অনুষদভুক্ত (বিভিন্ন ইউনিটে) বিভিন্ন ইনস্টিটিউট/বিভাগের শূন্য আসনে ৮৭টি আসন ফাঁকা রয়েছে।  

‘এ’ ইউনিটে ৭৬ টি, ‘বি' ইউনিটে আটটি এবং ‘সি' ইউনিটে তিনটি আসন ফাঁকা আছে। এ ছাড়াও ‘এ’ ইউনিটে মুক্তিযোদ্ধা কোটায় তিনটি ও অন্যান্য কোটায় একটি এবং ‘বি’ ইউনিটে মুক্তিযোদ্ধা কোটায় একটি আসন ফাঁকা রয়েছে। 

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ‘এ’ ইউনিটে গত ১৩ ফেব্রুয়ারি  ৬০০০-১০০০০ মেধাক্রম পর্যন্ত যারা সশরীরে উপস্থিত থেকে কাগজপত্র জমা দিয়েছেন তারা, ‘বি’ ইউনিটে মেধাক্রম ৫৮৪-৫৮৭, ৫৯০, ৫৯৪, ৫৯৬,৫৯৮ এবং ৬০০ এবং ‘সি’ ইউনিটে ৫৯৮, ৭৫১, ৭৫৩, ৭৫৪, ৭৬৬, ৭৭৭-কে ভর্তি সম্পন্ন করতে নির্দেশ দেওয়া হয়েছে।

আগামী ২০ মার্চ সকাল ১০টায় এ কার্যক্রম শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামের আইকিউএসির সেমিনার কক্ষে ভর্তি কার্যক্রম চলবে।

উল্লেখ্য, গণবিজ্ঞপ্তিতে ভর্তির পর গত ১৪ ফেব্রুয়ারি নবীনদের বরণ করে নেওয়ার মাধ্যমে নোবিপ্রবিতে পাঠদান শুরু হয়েছে।


সর্বশেষ সংবাদ