ওয়ানপ্লাসের ‘গ্রিন লাইন’ সমস‌্যা ফ্রি রি‌পেয়ার করা হবে দেশেই

ওয়ানপ্লাসের ‘গ্রিন লাইন’ সমস‌্যা ফ্রি রি‌পেয়ার করা হবে দেশেই
ওয়ানপ্লাসের ‘গ্রিন লাইন’ সমস‌্যা ফ্রি রি‌পেয়ার করা হবে দেশেই  © সংগৃহীত

আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে স্মার্টফোন প্রযুক্তিতে বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ওয়ানপ্লাস। বাংলা‌দে‌শের বাজা‌রে এই প্রথম অফিসিয়াল স্ম‌ার্ট‌ফোন নি‌য়ে হা‌জির হ‌লো চী‌নের হ‌্যান্ড‌সেট ব্র্যান্ড ওয়‌ানপ্লাস। আর এ উপলক্ষে ওয়ানপ্লাস ভক্তদের জন্য সুখবর নিয়ে এসেছে। ওয়ানপ্লা‌সের গ্লোবাল ভার্স‌নের স্মার্ট‌ফো‌নে ভা‌র্টিক‌্যাল লাইনের (গ্রিন লাইন) সমস‌্যা বিনামূ‌ল্যে রি‌পেয়ার করে দে‌বে প্রতিষ্ঠান‌টি। 

মঙ্গলবার (১৪ মে) সন্ধ্যায় ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) এক অনুষ্ঠানে বাংলাদেশে ‘ওয়ানপ্লাস’ এর যাত্রা ঘোষণা দেওয়া হয়। ওয়ানপ্লাস বাংলা‌দে‌শের আফটার সেলস সা‌র্ভিস ডি‌রেক্টর রুবা‌য়েত ফের‌দৌস চৌধুরী এই তথ‌্য জানান।

তি‌নি ব‌লেন, আমরা নির্ভর‌যোগ‌্য বিক্রয় পরবর্তী সেবার গুরুত্ব বু‌ঝি। তাই দে‌শের সকল ওয়ানপ্লাস ব‌্যবহারকারীর জন‌্য ইতিবাচক অভিজ্ঞতা নি‌শ্চিত কর‌তে আমরা আমা‌দের গ্লোবাল ভার্স‌ন স্মার্ট‌ফোনের ডিস‌প্লে‌র ভা‌র্টিক‌্যাল লাইনের সমস‌্যায় ফ্রি রি‌পেয়ার সা‌র্ভিস দে‌ব। ওয়ানপ্লা‌সের সকল ফো‌ন ও ব‌্যাটা‌রি‌তে ১২ মা‌সের ওয়‌্যা‌রে‌ন্টি মিল‌বে।

অনুষ্ঠা‌নে আরও জানা‌নো হয়, বাংলা‌দেশজু‌ড়ে ৩৫‌টি স্থা‌নে ২২‌টি সা‌র্ভিস সেন্টার এবং ১৩‌টি সা‌র্ভিস প‌য়ে‌ন্টের মাধ‌মে বিক্রয় পরবর্তী সেবা পাওয়া যাবে।

অনুষ্ঠানে সবচেয়ে আকর্ষণ ছিলো-‘মেড ইন বাংলাদেশ’ লেখা ওয়ানপ্লাস স্মার্টফোন ‘ নর্ড এন৩০ এসই ফাইভজি’ ‘ উন্মোচন। এই মডেলটি বাংলাদেশে তৈরি, যার দাম মাত্র ১৫ হাজার ৯৯৯ টাকা। এই ফোনে মিলবে ৪ জি‌বি র‍্যাম ও ১২৮ জি‌বি রম। এতে রয়েছে মি‌ডিয়া‌টেক ডায়‌মেন‌সি‌টি প্রসেসর, ৫০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩৩ ওয়াটের সুপার‌ভুক ফ্ল্যাশ চা‌র্জিং প্রযুক্তি।

স্থানীয়ভাবে উৎপাদিত প্রথম মডেল নর্ড এন৩০ এসই ফাইভজি’র মধ্য দিয়ে ক্রমান্বয়ে বাংলাদেশে তৈরি ফাইভজি স্মার্টফোনের বিস্তৃত সমাহার নিয়ে আসবে ওয়ানপ্লাস-বলেও জানানো হয়। এই ভ্যারিয়েন্টটি শোরুমে পাওয়া যাবে আগামী ২২ মে থেকে।

ওয়ান প্লা‌স বাংলা‌দে‌শের সিইও মেঙ্ক ওয়াং ব‌লেন, স্থানীয়ভা‌বে ওয়ানপ্লা‌স ফোন তৈ‌রি‌র মাধ‌্যমে আমরা এক‌টি প্রডাক্ট ইকো সি‌স্টেম তৈ‌রি করব। যার ফ‌লে বাংলা‌দে‌শের ক্রেতারা কম দা‌মে ওয়ানপ্লাস স্মার্ট‌ফোন কিন‌তে পারবেন।

ওয়ানপ্লাস মূলত চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান। যাদের যাত্রা শুরু হয়েছিল ২০১৩ সালের ১৬ ডিসেম্বর। শুরুতে ফ্ল্যাগশিপ কিলার স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করে। অর্থাৎ ফ্ল্যাগশিপ ফোনের ফিচার কম দামের ফোনে পাওয়া যেত। বাজারে আসে ওয়ানপ্লাসের একের পর এক স্মার্টফোন। ধীরে ধীরে ব্র্যান্ডটি তরুণদের মনে জায়গা করে নেয়।

 

সর্বশেষ সংবাদ