শরীরে চারটি ছুরির আঘাত, ১৫ মিনিটে মৃত্যু হয় বুলবুলের

বুলবুল আহমেদ
বুলবুল আহমেদ  © ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদের শরীরে চারটি ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আঘাতের প্রায় ১৫ মিনিটের মধ্যেই তার মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে গণমাধ্যমকে এসব তথ্য জানান ওসমানী মেডিকেলের ফরেনসিক বিভাগের চিকিৎসক ডা. সামসুল ইসলাম।

তিনি বলেন, ‘বুলবুলের শরীরে ছুরির চারটি আঘাত ছিল। এর মধ্যে পেট, বুক ও ঊরুর আঘাত গুরুতর। বুকে ছুরিকাঘাতের ফলে তার হার্ট ফুটো হয়ে যায়। এ ছাড়া হাতে আরেকটি আঘাত থাকলেও তা গুরুতর নয়। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন: ‘গত দুই দশকে এমন নারী বিদ্বেষী চলচ্চিত্র দেখিনি’

এর আগে সোমবার সন্ধ্যায় ক্যাম্পাসের ভেতরে অজ্ঞাত হামলাকারীর ছুরিকাঘাতে প্রাণ হারান বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী বুলবুল। বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের সামনের টিলায় বুলবুলকে আহত অবস্থায় পাওয়া যায়। হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

বুলবুলের বাড়ি নরসিংদী জেলায়। আহত অবস্থায় তাকে প্রথমে উদ্ধার করেছেন পদার্থবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী শরিফুল ইসলাম জয়।

খুনের ঘটনায় ওই রাতেই জালালাবাদ থানায় মামলা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন। এরপর সন্দেহভাজন তিনজনকে আটক করে পুলিশ। আর তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার পুলিশ এক সংবাদ সম্মেলনে জানায়, ছিনতাইয়ের উদ্দেশ্যেই বুলবুলকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আটক তিনজনকে পরে গ্রেপ্তার দেখায় পুলিশ।

তাদের মধ্যে কামরুল ইসলামের বাড়ি থেকে বুলবুলের মোবাইল ফোন ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ। এদিন সন্ধ্যায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আবুল হোসেন। বাকি দুজনকে আজ আদালতে তোলা হতে পারে বলে জানা গেছে।


সর্বশেষ সংবাদ