ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে পুড়িয়ে দিলেন গ্রামবাসী

ঘটনাস্থলে অবস্থান নিয়েছেন বিক্ষুব্ধ জনতা
ঘটনাস্থলে অবস্থান নিয়েছেন বিক্ষুব্ধ জনতা  © সংগৃহীত

ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে জীবন্ত জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠল গ্রামবাসীদের বিরুদ্ধে। বুধবার (০৯ জুন) রাতে ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খণ্ডের গুমলায়। -খবর আনন্দবাজারের

পুলিশ জানিয়েছে, দুই অভিযুক্তের মধ্যে সুনীল ওঁরাও নামে এক জনের মৃত্যু হয়েছে। অন্য অভিযুক্ত আশিস কুমার মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।

স্থানীয়রা জানান, মায়ের সঙ্গে একটি কাজে বেরিয়েছিলেন এক তরুণী। এসময় তাঁদের পথ আটকান সুনীল এবং আশিস। তার পর তরুণীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করেন বলে অভিযোগ।

তরুণীকে তুলে নিয়ে ধর্ষণের খবর চারদিকে ছড়িয়ে পড়লে গ্রামবাসীরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। বুধবার রাতে দুই অভিযুক্তকে বাইকসহ আটক করেন গ্রামবাসী। প্রথমে তাদের বেধড়ক মারধরের পর আগুন ধরিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন: ব্ল্যাকমেল করে ধর্ষণ, ধর্ষককে হত্যা করল দশম শ্রেণির ছাত্রী

দুই যুবককে জীবন্ত পুড়িয়ে মারার স্থানীয় থানায় পৌঁছালে পুলিশের একটি দল ঘটনাস্থলে যখন আসে ততক্ষণে এক অভিযুক্তের পুরো শরীর জ্বলে গেছে। অন্য জনকে কোনও রকমে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঝাড়খণ্ডের পুলিশ কর্মকর্তারা স্থানীয় গণমাধ্যমকে জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থলে যেতে না যেতেই এক যুবক পড়ে যায়। অপরজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার শরীরের বেশির ভাগ অংশই ঝলসে গেছে। কারা এই ঘটনার সঙ্গে জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে।


x

সর্বশেষ সংবাদ