ছাত্রলীগ নেতার সঙ্গে গৃহবধূর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

ছাত্রলীগ
ছাত্রলীগ নেতা শুভ সরকার  © সংগৃহীত

জামালপুরের বকশীগঞ্জে গৃহবধূর সঙ্গে শুভ সরকার নামে এক ছাত্রলীগ নেতার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। শনিবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় ‘ডিজে বকশীগঞ্জ’ নামের ফেসবুক আইডি থেকে ১ মিনিট ১৬ সেকেন্ডের এ ভিডিও আপলোড করা হয়। যা মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। আজ রবিবার (২৪ এপ্রিল) দুপুরের পর থেকে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা না গেলেও এটি এখন সবার মুখে মুখে।

শুভ সরকার উপজেলা ছাত্রলীগের সদস্য ও বকশীগঞ্জ পৌরসভার উত্তর বাজার এলাকার কালিপদ সরকারের ছেলে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর থেকেই শুভ সরকার গা ঢাকা দিয়েছেন। বাড়িতে গিয়েও মিলছে না তার দেখা।

এদিকে সংগঠন বিরোধী এমন কাজের দায়ভার উপজেলা ছাত্রলীগ নেবে না বলেও জানিয়েছেন বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. রাজন মিয়া। তিনি বলেন, এ ধরনের অসামাজিক কাজের দায়ভার আমাদের সংগঠন নেবে না। এটি তার ব্যক্তিগত বিষয়।

এ বিষয়ে নবনিযুক্ত জেলা ছাত্রলীগের সভাপতি খাবীরুল ইসলাম খান বাবু বলেন, অভিযুক্ত শুভ সরকার চলতি বছরের ১০ মার্চ তার ফেসবুক আইডি থেকে ছাত্রলীগ থেকে স্বেচ্ছায় পদত্যাগের জন্য একটি স্ট্যাটাস দিয়েছিলেন, সে হিসেবে তিনি ছাত্রলীগের কেউ না। তবে পূর্বের কমিটি যদি তার পদত্যাগপত্র না নিয়ে থাকে তবে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ বিন প্লাবন বলেন, এটি দীর্ঘদিন আগের কথা, তাই তার মনে নেই বলে জানান।

এর আগে, বুধবার (২০ এপ্রিল) দিনগত রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের ২ নম্বর চর গ্রামে গৃহবধূর সঙ্গে পরকীয়া করতে গিয়ে ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম আমিন খাঁন স্থানীয়দের হাতে আটক হন।

ঘটনাটি দুদিন চাপা থাকলেও শনিবার (২৩ এপ্রিল) সকাল থেকে এলাকায় ছড়িয়ে পড়ে। এ ঘটনায় ওই গৃহবধূকে তালাক দেন তার স্বামী। পরে নানা সমালোচনার মুখে শনিবার রাতেই আমিনুল ইসলামকে উপজেলা ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়।


x