ধর্ষণ মামলায় ৫ দিনের রিমান্ডে ছাত্রলীগ নেতা

লোগো
লোগো

রাজধানী ঢাকায় এক গৃহপরিচারিকার দায়ের করা ধর্ষণ মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি সবুজ আল সাহবার পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। মিরপুর মডেল থানায় দায়ের করা এই মামলায় সবুজের ওই বান্ধবী বিবি ফাতেমা ঝুমুরেরও তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন একই বিচারক।

আজ বৃহস্পতিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আব্দুল ওয়াদুদ (নারী ও শিশু) এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা আসামিদের প্রত্যেককে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করেন। এসময় আসামি পক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করে। কিন্তু রাষ্ট্রপক্ষের আইনজীবী এর বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে বিচারক এ আদেশ দেন।

এর আগে উভয় পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল জামিনের আবেদন নামঞ্জুর করে সবুজের পাঁচ ও ঝুমুরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঝুমুরের বাসার গৃহকর্মী তরুণী বুধবার রাতে ছাত্রলীগ নেতা সবুজের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মিরপুর মডেল থানায় এই মামলা দায়ের করেন। মামলায় বলা হয়, গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর ৬০ ফুট এলাকায় নিজ বাসায় নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন সবুজ।

মামলার পরে রাতেই রাজধানীর একাধিক জায়গায় অভিযান চালিয়ে ছাত্রলীগ নেতা সবুজ ও ঝুমুরকে গ্রেপ্তার করে পুলিশ। মামলায় ঝুমুরকে ধর্ষণে সহায়তাকারী হিসেবে উল্লেখ করা হয়েছে। ধর্ষণের আলামত পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ