স্কুলছাত্রের এক ঘুষিতে মারা গেলেন ড্রাইভার

বরিশালে মৃত্যু
নিহত হেলাল উদ্দিন কল্পনা ও প্রত্যক্ষদর্শী  © টিডিসি ফটো

বরিশালের কাউনিয়ায় স্কুল পড়ুয়া কিশোরের এক ঘুষিতে প্রাণ হারিয়েছেন ৪২ বছর বয়সি এক গাড়ি চালক। এই ঘটনায় অভিযুক্ত ওই কিশোরকে স্থানীয় জনত আটক করে পুলিশের হাতে দেয়। বৃহস্পতিবার (২৪ সে‌প্টেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে বরিশাল সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডস্থ মৃধা বাড়ি সংলগ্নে এই ঘটনা ঘটে।

নিহত হেলাল উদ্দিন কল্পনা একই ওয়ার্ডের মৃধা বাড়ির বাসিন্দা। এক ছেলে এবং এক কন্যার জনক হেলাল উদ্দিন বরিশালের এক‌টি বেসরকা‌রি প্র‌তিষ্ঠানের গাড়ি চালক ছিলেন। অন্যদিকে আটক কিশোর সাকিব স্থানীয় কামাল উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া নুরুজ্জামানের ছেলে। সে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী এবং থানা থানা পুলিশ জানিয়েছে, ‘তুচ্ছ ঘটনা নিয়ে সাকিব ও হেলাল উদ্দিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় সাকিব ক্ষুব্ধ হয়ে হেলালের মাথায় সজোরে ঘুষি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) ছগির হোসেন জানান, স্থানীয় কিশোরদের মাঝে মারবেল খেলা নিয়ে বিরোধ হলে নিহত হেলালকে সমঝোতার জন্য মানা হয়। শা‌লিস করার সময় ওই কিশোর হেলালের ঘাড়ে ঘু‌ষি দেয় বলে প্রতক্ষদর্শীরা জানান। ঘাড়ে আঘাতের চিহ্নও পাওয়া গেছে বলেও জানায় পুলিশ।

‌তি‌নি জানান, ‘মৃতদেহ ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে’।


মন্তব্য