দুর্ঘটনায় বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যুর পর ঢামেক হাসপাতালে উত্তেজনা

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল  © ফাইল ছবি

সড়ক দুর্ঘটনায় আহত বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর চিকিৎসায় অবহেলায় মৃত্যুর অভিযোগে হট্টগোল হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। শনিবার (৩১ আগস্ট) আহসানুল ইসলাম (২৫) নামে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) প্রকৌশল বিভাগের ওই শিক্ষার্থী মারা যান। হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য জানিয়েছেন।

জানা গেছে, বিইউবিটির শিক্ষার্থী আহসানুল শুক্রবার রাতে মোটরসাইকেলে করে তার বন্ধুকে বিমানবন্দরে নামিয়ে দিয়ে মিরপুরে ফিরছিলেন। পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। আশপাশের লোকজন তাকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে।

আরো পড়ুন: ঢামেকের জরুরী বিভাগে হামলা, আটক ৪

পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শিক্ষার্থীর মৃত্যুর পর তাঁর সহপাঠী ও আত্মীয়স্বজন হাসপাতালে আসেন। পরে চিকিৎসকদের অবহেলায় তার মৃত্যুর অভিযোগ তোলেন। এ নিয়ে চিকিৎসকদের সঙ্গে হট্টগোল শুরু হয় শিক্ষার্থীদের। পরে হাসপাতালের পরিচালকের কক্ষে তাদের মধ্যে বৈঠক হয়।

হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আসাদুজ্জামান বলেন, আহসানুল ইসলাম গুরুতর জখম হয়েছিলেন। তার চিকিৎসায় অবহেলা হয়নি। তবে শিক্ষার্থী ও চিকিৎসকদের মধ্যে হট্টগোল হয়। পরে তাদের নিয়ে বৈঠক করেছেন তিনি।


সর্বশেষ সংবাদ